২২ মার্চ, ২০১৯ ১৬:৪৯

ফরিদপুরে বন্ধুকে বাড়ি থেকে ডেকে নিয়ে খুন

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরে বন্ধুকে বাড়ি থেকে ডেকে নিয়ে খুন

ওয়াকিব সিকদার

ফরিদপুরের আলফাডাঙ্গায় নিখোঁজের তিন দিন পর ওয়াকিব সিকদার (২৫) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় পুলিশ ওয়াকিবের বন্ধুসহ তিনজনকে আটক করেছে। ওয়াকিব আলফাডাঙ্গা উপজেলায় অবস্থিত একটি ক্লিনিকের ম্যানেজার হিসাবে কাজ করতো। সে বোয়ালমারী উপজেলার দেউলী গ্রামের জলিল সিকদারের ছেলে।

থানা পুলিশ ও স্থানীয়রা জানান, গত ১৯ মার্চ রাত ১০টার দিকে ওয়াকিবকে বাড়ী থেকে ডেকে নিয়ে যায় তার কয়েকজন বন্ধু। এরপর থেকে ওয়াকিবকে কোথাও খুঁজে পাওয়া যায়নি। ক্লিনিকের মালিকের সহায়তায় পুলিশ ওয়াকিবের বন্ধু বিল্লালকে সন্দেহভাজন হিসাবে আটক করা হয়। তার দেয়া তথ্যের ভিক্তিতে পুলিশ বৃহস্পতিবার রাত ২টার দিকে মিঠাপুর চরপাড়ার জঙ্গল থেকে ওয়াকিবের লাশটি উদ্ধার করে। পুলিশের জিজ্ঞাসাবাদে বিল্লাল হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে।

আলফাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম জানান, এ ঘটনায় বিল্লাল হোসেন, ইমন শেখ ও লাকিবউদ্দিন নামের তিনজনকে আটক করা হয়েছে। আটক বিল্লাল-ই ওয়াকিবকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। কী কারণে ওয়াকিবকে হত্যা করা হয়েছে তা জানার চেষ্টা করছে পুলিশ। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর