২৩ মার্চ, ২০১৯ ১৯:১০

সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত; প্রতিবাদে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ

নরসিংদী প্রতিনিধি:

সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত; প্রতিবাদে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ

নরসিংদীর বারৈচায় কভার্ড ভ্যানের চাপায় ৭ম শ্রেণির এক স্কুলছাত্র নিহতের প্রতিবাদে সড়ক অবরোধ করে শিক্ষার্থীরা। শনিবার সকাল ১১টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের বারৈচা বাসষ্ট্যান্ড এ অবরোধ করে শিক্ষার্থীরা।

এসময় বিক্ষুব্ধ শিক্ষার্থীরা সড়ক দুর্ঘটনা রোধে বারৈচা বাসষ্ট্যান্ডে স্পিড বেকার, গোলচত্তর ও ফুট ওভার ব্রিজ নির্মাণের দাবি করেন। মহাসড়ক অবরোধের ফলে ঢাকা-সিলেট মহাসড়কের দুই পাশে তীব্র যানজটের সৃষ্টি হয়।

দুর্ঘটনায় নিহত রাব্বি (১৩) হোসেন নগর বিলপাড়া গ্রামের ফরিদ মিয়ার ছেলে।

জানা যায়, গত বৃহস্পতিবার বেলাবো হোসেন আলী স্কুল এন্ড কলেজের ৭ম শ্রেণির ছাত্র রাব্বি সাইকেল নিয়ে বাড়ি থেকে তার বাবা দোকানে যাচ্ছিল। ওই সময় মহসড়ক পাড় হওয়ার সময় ভৈরব থেকে ঢাকা গামী একটি কভার্ডভ্যান তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনার প্রতিবাদে তার সহপাঠি ও আশপাশের শিক্ষার্থীরা শনিবার সকালে মহাসড়ক অবরোধ করেন। খবর পেয়ে পুলিশ এসে তাদের মহাসড়ক থেকে সড়িয়ে নেওয়ার চেষ্টা চালায়। কিন্তু শিক্ষার্থীরা দাবি আদায় না হওয়া পযর্ন্ত ঘরে ফিরবে না বলে জানায়। পরে বেলা সাড়ে ১২টার দিকে বেলাবো উপজেলা নিবার্হী কর্মকর্তা শামিমা শারমিন ঘটনাস্থলে এসে শিক্ষার্থীদের দাবি মেনে নেয়। দ্রুত সময়ের মধ্যে ফুট ওভারব্রিজ নির্মাণের আশ্বাস দিলে শিক্ষার্থীরা অবরোধ তুলে নেয়।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর