২৩ মার্চ, ২০১৯ ১৯:৩৩

মুক্তিপণ না পেয়ে শিশুকে হত্যা

নোয়াখালী প্রতিনিধি

মুক্তিপণ না পেয়ে শিশুকে হত্যা

মুক্তিপণ না পেয়ে এক মাদ্রাসা পড়ুয়া শিশুকে হত্যা করেছে সন্ত্রাসীরা। নিখোঁজের ২দিন পর শনিবার সন্ধ্যায় নোয়াখালীর সদরে নোয়ান্নই ইউনিয়নের সাহাজাদ পুর গ্রাম থেকে ৭ বছরের এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত শিশুর নাম মেহরাজ হোসেন (৭)। সে বেগমগঞ্জ উপজেলার জিরতলী ইউনিয়নের দৌলতপুর গ্রামের মো: সোলেমানের ছেলে। 

গত ২দিন আগে বৃহস্পতিবার দুপুরে মাদ্রাসা ছুটির পর বাড়ী আসার পথে নিখোঁজ হয়। পরিবারের লোকজন তাকে অনেক খোজাখুজি করে না পেয়ে শুক্রবার বেগমগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরী করেন এবং এলাকায় মাইকিং করেন। শনিবার সন্ধায় নিহত শিশুকে সদরের নোয়ান্নই ইউনিয়নের শাহাজাদপুর গ্রামের একটি পরিত্যাক্ত জমির পাশে মৃত দেহ পাওয়া যায়। এই স্থানটি সদর ও বেগমগঞ্জ সিমান্ত এলাকা।

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আনোয়ার হোসেন জানান, বেগমগঞ্জ উপজেলার জিরতলী ইউনিয়নের দৌলতপুর গ্রামের মো: সোলেমানের ছেলে। ২দিন আগে বৃহস্পতিবার দুপুরে মাদ্রাসা ছুটির পর বাড়ী আসার পথে নিখোঁজ হয়। শুক্রবার একটি মোবাইল নাম্বার থেকে মোটা অংকের মুক্তিপণ দাবি করে। মুক্তিপণ না পেয়ে সন্ত্রাসীরা তাকে শ্বাসরোধ করে হত্যাকরে। এ ঘটনায় তদন্ত চলছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে প্রেরন করে।

 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ তাফসীর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর