২৩ মার্চ, ২০১৯ ২২:২২

ঘুমের মধ্যে স্বামীকে গলা কেটে হত্যা চেষ্টা স্ত্রীর!

বাগেরহাট প্রতিনিধি

ঘুমের মধ্যে স্বামীকে গলা কেটে হত্যা চেষ্টা স্ত্রীর!

আহত রুমন মৃধা

বাগেরহাটের শরণখোলা উপজেলার দক্ষিণ বাধাল গ্রামে ঘুমের মধ্যে স্বামীকে গলা কেটে হত্যার চেষ্টা চালিয়েছেন কুমকুমি আকতার শিমু নামে এক গৃহবধূ। পরে পালিয়ে যাওয়ার সময় তাকে আটক করেছে পুলিশ। 

শুক্রবার দিবাগত রাতে নজির আহম্মেদ মৃধার বাড়িতে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় শনিবার ভোরে আহত স্বামী রুমন মৃধাকে (২৮) আশঙ্কাজনক অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

এদিকে দুপুরে শরণখোলা থানায় পুত্রবধু কুমকুম আক্তার শিমুর নামে রুমনের মা বাদী একটি মামলা দায়ের করেছেন।

মামলার বাদী আহত রুমানের মা রেনু বেগম জানান, শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে ছেলের রুমে গোঙানির শব্দ শুনতে পান তিনি। বউয়ের কাছে কিসের শব্দ জানতে চাইলে বলে বিড়ালে ঝগড়া বাধিয়েছে বলে জানায়। তখন তিনি তার স্বামী নজির মৃধা ঘুম থেকে উঠে রুমের দরজা ভেঙে ভেতরে ঢুকে দেখেন রুমনকে লেপ দিয়ে ঢেকে রেখেছে পুত্রবধূ। ঘরের মেঝে ও বিছানা রক্তে ভেজা রয়েছে। লেপ সরিয়ে ছেলেকে গলা কাটা অবস্থায় দেখে তারা চিৎকার করতে থাকেন। আশপাশের লোকজন আসার আগেই ঘাতক স্ত্রী কুমকুম আক্তার শিমু ঘর থেকে বেরিয়ে পালিয়ে যায়।  

তিনি আরো জানান, তার ছেলে একটি সিকিউরিটি কোম্পানিতে চাকরি করে। রুমন যশোরে কর্মরত অবস্থায় নড়াইলের লোহাগড়া উপজেলার কোটাকোল এলাকার শেখ হারুন অর রশিদের মেয়ে কুমকুম আক্তার শিমুর সাথে মোবাইলে পরিচয় হয়। শিমু তখন ঝিনাইদাহে একটি বায়িং হাউজে কাজ করতো। একপর্যায়ে তাদের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে এবং আট মাস আগে তারা নিজেরাই বিয়ে করে। বিয়ের পর থেকেই শিমু তাদের বাড়িতেই থাকে। স্বামী-স্ত্রীর মধ্যে কোনোদিন ঝগড়াঝাঁটি হয়নি। ছেলে বাড়িতে না থাকলে বউ গোপনে মোবাইলে কথা বলতো। তাদের ধারণা বউয়ে অন্য কারো সাথে সম্পর্ক আছে। তার ছেলেকে হত্যা করে বউ হয়তো অন্য প্রেমিকের সাথে যেতে চেয়েছিলো।

অপরদিকে, স্ত্রী কুমকুম আক্তার শিমু অভিযোগ করেন, বিয়ের পর থেকে তার স্বামী যৌতুকের জন্য তাকে মারধর করতো। নির্যাতন সইতে না পেরে স্বামীকে গলা কেটে মেরে ফেলতে চেয়েছিলেন।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলীপ কুমার সরকার জানান, এ ঘটনায় ছেলের মা বাদী হয়ে মামলা দায়ের করেছেন। মামলার একমাত্র আসামি স্ত্রী কুমকুম আক্তার শিমুকে পুলিশ রাতেই আটক করেছে। ঘটনার কারণ উদঘাটনে চেষ্টা চলছে। 


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর