২৪ মার্চ, ২০১৯ ০২:০৫

মঠবাড়িয়ায় নৌকার প্রার্থীকে কুপিয়ে জখম

পিরোজপুর প্রতিনিধি:

মঠবাড়িয়ায় নৌকার প্রার্থীকে কুপিয়ে জখম

মঠবাড়িয়ায় হামলায় আহত হোসাইন মোশারেফ সাকু ও রিয়াজুল আলম

উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার নৌকা প্রার্থী হোসেন মোশারেফ ছাকু (৪৮) ও গুলিশাখালী ইউপি চেয়ারম্যান রিয়াজুল আলম ঝনকে (৪৫) কুপিয়ে জখম করেছে বিদ্রোহী প্রার্থী (আনারস প্রতীক ) রিয়াজুল ইসলামের সমর্থকেরা। 

এ সময় আরও ৫ জনকে পিটিয়ে আহত করে বিদ্রোহী প্রার্থীর সমর্থকেরা। মঠবাড়িয়া উপজেলার বর্তমান আওয়ামী লীগ দলীয় উপজেলা চেয়ারম্যান আশরাফুর রহমানের ভাই এ নির্বাচনে বিদ্রোহী প্রার্থী।

জানা যায়, শনিবার রাত ১১টার দিকে নৌকা প্রার্থী হোসেন মোশারেফ ছাকু ,গুলিশাখালী ইউপি চেয়ারম্যান রিয়াজুল আলম ঝনসহ তাদের সমর্থকেরা স্থানীয় টিকিকাটা এলাকা থেকে নির্বাচনী প্রচরণা শেষ করে গুলিশাখালী ইউনিয়ন আওয়ামী লীগের অফিসে বসে কথা বলছিলেন। এমন সময় বিদ্রোহী প্রার্থী (আনারস প্রতীক ) রিয়াজুল ইসলামের সমর্থকেরা আওয়ামী লীগ অফিসে ঢুকে তাদের উপর হামলা চালায়। 

এসময় নৌকা প্রার্থী হোসেন মোশারেফ ছাকু ও গুলিশাখালী ইউপি চেয়ারম্যান রিয়াজুল আলম ঝনকে কুপিয়ে মারত্মক ভাকে জখম করে। তাদের উপর হামলা ঠেকাতে নৌকা প্রার্থীর সমর্থকেরা এগিয়ে আসলে তাদেরও পিটিয়ে আহত করে হামলাকারীরা চলে যায়। 

পরে স্থানীয়রা পুলিশে খবর দিলে মঠবাড়িয়া থানা পুলিশ আহতদের ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পাঠানো হয়। অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নতর চিকিৎসার জন্য মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে নৌকা প্রার্থী হোসেন মোশারেফ ছাকু ও গুলিশাখালী ইউপি চেয়ারম্যান রিয়াজুল আলম ঝনকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজে স্থানন্তর করা হয় ।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ এম.আর শওকত হোসেন এ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, মামলা দায়েরের প্রস্তুতি চলছে।  

বিডি প্রতিদিন/এ মজুমদার

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর