২৪ মার্চ, ২০১৯ ১৫:২৮

মুজিবনগরে আনন্দবাস মিয়া মুনসুর কেন্দ্রে ভোটদানে বাধা

মেহেরপুর প্রতিনিধি

মুজিবনগরে আনন্দবাস মিয়া মুনসুর কেন্দ্রে ভোটদানে বাধা

মেহেরপুরের মুজিবনগর উপজেলা পরিষদ নির্বাচনে আনন্দবাস মিয়া মুনসুর এমএম একাডেমি ভোট কেন্দ্রে পোলিং অফিসারকে লাঞ্ছিত করার অভিযোগ উঠেছে। ভোট চলাকালীন সময় মুজিবনগন উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিয়াউদ্দীন বিশ্বাসের ছেলে রাসেল তার  কয়েকজন সঙ্গী নিয়ে ভোটকেন্দ্রে প্রবেশ করে ভোটারদের ভোট প্রদানে বাধা দেয়। এ সময় বিষয়টি পোলিং আফিসারের দৃষ্টিতে গেলে তিনি তাদের কেন্দ্র থেকে বের হয়ে যেতে বলেন। এতে রাসেল ক্ষিপ্ত হয়ে পোলিং অফিসারকে লাঞ্চিত করে। খবর পেয়ে আইন-শৃংখলা বাহিনীর সদস্যরা এগিয়ে আসলে তারা পালিয়ে যায়। 

প্রিজাইডিং অফিসার আনোয়ার হসেন জানান, উপজেলা নির্বাহী অফিসার নাহিদা আক্তার ও মুজিবনগর থানার অফিসার ইনচার্জ আব্দুল হাশেমের কাছে ঘটনাটি তাৎক্ষণিকভাবে জানানো হয়েছে। তিনি আরো বলেন, বর্তমানে ভোটটেকেন্দ্রর পরিবেশ শান্ত রয়েছে।

নির্বাহী অফিসার নাহিদা আক্তার জানান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিয়াউদ্দীন বিশ্বাসের ছেলে রাসেল ভোট কেন্দ্রে গিয়ে ভোট প্রদানে বাধাদানের আভিযোগ পেয়েছি। তবে ঘটনাস্থলে পৌঁছে সে রকম কোনো উচ্ছৃঙ্খল ঘটনা দেখতে পাইনি। দায়িত্বরত কর্মকর্তাদের সুষ্ঠুভাবে ভোট পরিচালনা করার জন্য কড়া নির্দেশ দিয়েছি বলেও জানান তিনি। 


বিডি-প্রতিদিন/২৪ মার্চ, ২০১৯/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর