২৪ মার্চ, ২০১৯ ২২:১৫

কক্সবাজারের ৬ উপজেলায় ৫ স্বতন্ত্র প্রার্থী জয়ী

কক্সাবাজার প্রতিনিধি:

কক্সবাজারের ৬ উপজেলায় ৫ স্বতন্ত্র প্রার্থী জয়ী

কক্সবাজার জেলায় ৬ উপজেলার নির্বাচন সম্পন্ন হয়েছে। এর মধ্যে বিনা প্রতিদ্বন্দ্বিতায় একজন ব্যতীত অন্য ৫ উপজেলায় নৌকার ভরাডুবি হয়েছে।

তৃতীয় ধাপের উপজেলা নির্বাচনে কক্সবাজার জেলার ৮ উপজেলার মধ্যে ৬ উপজেলা পেকুয়া, চকরিয়া, মহেশখালি, রামু, উখিয়া ও টেকনাফে নির্বাচন সম্পন্ন হয়েছে। 

এর মধ্যে উখিয়া উপজেলায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় আওয়ামী লীগের প্রার্থী অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী নৌকা প্রতীক নিয়ে নির্বাচিত হয়েছেন। 

অন্যদিকে পেকুয়ায় আওয়ামী লীগ প্রার্থী আবুল কাশেমকে পরাস্ত করে স্বতন্ত্র প্রার্থী জাহাঙ্গীর আলম, চকরিয়ায় আওয়ামী লীগ প্রার্থী গিয়াস উদ্দিন চৌধুরীকে পরাস্ত করে স্বতন্ত্র প্রার্থী ফজলুল করিম সাইদী, মহেশখালীতে আওয়ামী লীগ প্রার্থীকে পরাস্ত করে স্বতন্ত্র প্রার্থী শরীফ বাদশা, রামুতে আওয়ামী লীগ প্রার্থী রিয়াজ উদ্দিনকে পরাস্ত করে স্বতন্ত্র প্রার্থী সোহেল সরওয়ার কাজল ও টেকনাফে আওয়ামী লীগ প্রার্থী অধ্যাপক মো: আলীকে পরাস্ত করে স্বতন্ত্র প্রার্থী নুরুল আলম জয় লাভ করেন। 

বেসরকারিভাবে এই ফলাফল ঘোষণা করেন জেলা রিটার্নিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদুর রহমান মোল্লা।

জেলার অন্য ২ উপজেলার মধ্যে ৪র্থ ধাপে সদর উপজেলা নির্বাচন ২৯ মার্চ অনুষ্ঠিত হবে। আর কুতুবদিয়া উপজেলা নির্বাচন উচ্চ আদালত স্থগিত করেছে।

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর