২৫ মার্চ, ২০১৯ ০১:৩৬

গাজীপুরে আওয়ামী লীগ দু'টি ও বিদ্রোহী প্রার্থী দু'টিতে জয়ী

গাজীপুর প্রতিনিধি

গাজীপুরে আওয়ামী লীগ দু'টি ও বিদ্রোহী প্রার্থী দু'টিতে জয়ী

মো. কামাল উদ্দিন সিকদার, মো. মোয়াজ্জেম হোসেন পলাশ,মো. আমানত হোসেন খান, শামসুল আলম

গাজীপুরের চারটি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে একটিতে আওয়ামী লীগ, দুইটিতে (স্বতন্ত্র) আওয়ামী লীগ বিদ্রোহী প্রার্থীরা বিজয়ী হয়েছেন। এছাড়া কালীগঞ্জ উপজেলায় চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

রবিবার রাতে গাজীপুরের জেলা প্রশাসকের কার্যালয় ভাওয়াল সম্মেলন কক্ষ থেকে নির্বাচনের রিটার্নিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী বেসরকারিভাবে এ ফলাফল ঘোষণা করেন। 

কাপাসিয়া 

কাপাসিয়া উপজেলায় নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ প্রার্থী এ্যাড. মো. আমানত হোসেন খান। নৌকা প্রতীকে তার প্রাপ্ত ভোট ৫৫ হাজার ৮৬১ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী (স্বতন্ত্র) আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মো. আনিছুর রহমান আরিফ আনারস প্রতীকে পেয়েছেন ২৫ হাজার ৭৮৫ ভোট। এ উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে মো. আসাদুজ্জামান স্বতন্ত্র এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে রওশন আরা সরকার নির্বাচিত হয়েছেন।

কালিয়াকৈর

কালিয়াকৈর উপজেলায় (স্বতন্ত্র) আওয়ামী লীগ বিদ্রোহী প্রার্থী মো. কামাল উদ্দিন সিকদার আনারস প্রতীক নিয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তার প্রাপ্ত ভোট ৬৮ হাজার ৯৩৯। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. রেজাউল করিম রাসেল নৌকা প্রতীকে পেয়েছেন ৫৯ হাজার ৮৩৬ ভোট। এ উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে মো. সেলিম আহম্মেদ (তালা) এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে মোসা. জায়দা নাসরিন নির্বাচিত হয়েছেন।

শ্রীপুর 

শ্রীপুর উপজেলা পরিষদ নির্বাচনে মোহাম্মদ শামসুল আলম প্রধান বেসরকারি ফলাফলে নির্বাচিত হয়েছেন, তার প্রাপ্ত ভোট ৭৪ হাজার ১২৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের আলহাজ্ব মো. আব্দুল জলিল নৌকা প্রতীকে পেয়েছেন ৫৬ হাজার ৮৮৫ ভোট। এছাড়া ভাইস চেয়ারম্যান পদে মো. মাহতাব উদ্দিন খন্দকার এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে লুৎফুন্নাহার নির্বাচিত হয়েছেন ।

কালীগঞ্জ

কালীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে শুধুমাত্র মহিলা ভাইস চেয়ারম্যান পদে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এতে শর্মিলা রোজারিও ৫২ হাজার ৩৯৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শর্মিলী দাস পেয়েছেন ২২৫৫ ভোট। এ উপজেলায় চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. মোয়াজ্জেম হোসেন পলাশ ও ভাইস চেয়ারম্যান পদে এ্যাড. মাকসুদুল আলম খান মাসুদ বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর