২৫ মার্চ, ২০১৯ ১২:৫৭

গোপালগঞ্জের পাঁচ উপজেলায় স্বতন্ত্র প্রার্থীদের বিজয়

গোপালগঞ্জ প্রতিনিধি:

গোপালগঞ্জের পাঁচ উপজেলায় স্বতন্ত্র প্রার্থীদের বিজয়

তৃতীয় দফায় উপজেলা পরিষদ নির্বাচনে গোপালগঞ্জের পাঁচটি উপজেলায় বেসরকারিভাবে স্বতন্ত্র প্রার্থীরা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। এখানে কোন দল মনোনয়ন না দেওয়ায় সকলের জন্য নির্বাচন ছিল উন্মুক্ত।

এর মধ্যে গোপালগঞ্জ সদর উপজেলায় শেখ লুৎফার রহমান বাচ্চু দোয়াত কলম প্রতীকে ৩৭ হাজার ৬৫০ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী মাহমুদ হোসেন দিপু ঘোড়া প্রতীকে ৩৭ হাজার ৬২০ ভোট পেয়েছেন। অপর প্রতিদ্বন্দ্বী প্রার্থী শাহ আলম আনারস প্রতীকে ৩৪ হাজার ৫৯৪ ভোট পেয়েছেন।

টুঙ্গিপাড়া উপজেলায় মো. সোলায়মান বিশ্বাস আনারস প্রতীকে ২৭ হাজার ৬০ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোঃ বাবুল শেখ দোয়াত কলম প্রতীকে পেয়েছেন ২৭হাজার ৩২ ভোট,।

কোটালীপাড়া উপজেলায়  বিমল কৃষ্ণ বিশ্বাস দোয়াত কলম প্রতীকে ৬০ হাজার ২১১ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী মুজিবর রহমান হাওলাদার চিংড়ি মাছ প্রতীকে ৩৭ হাজার ১৪১ ভোট পেয়েছেন।

কাশিয়ানী উপজেলায় সুব্রত ঠাকুর টেলিফোন প্রতিকে ২২ হাজার ৪১৬ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হযেছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোঃ মোক্তার হোসেন দোয়াত-কলম প্রতীকে ২১ হাজার ৭১৬ ভোট পেয়েছেন ও মুকসুদপুর উপজেলায় মো. কাবির মিয়া আনারস প্রতীকে ৭০ হাজার ৬১৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হিসেবে এম এম মহিউদ্দিন আহম্মেদ মুক্ত মিয়া মোটরসাইকেল প্রতীকে ৪২ হাজার ৯৯৭ ভোট পেয়েছেন।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর