শিরোনাম
২৫ মার্চ, ২০১৯ ১৭:০২

ঝিনাইদহে উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা

শেখ রুহুল আমিন, ঝিনাইদহ

ঝিনাইদহে উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা

ঝিনাইদহে নির্বাচনে ৪টি উপজেলার মধ্যে চেয়ারম্যান পদে ২টি নৌকা ও ২টিতে স্বতন্ত্র প্রার্থী জয়লাভ করেছে। চেয়ারম্যান পদে বিজয়ীরা হলেন-সদরে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী অ্যাডভোকেট আব্দুর রশিদ, হরিণাকুন্ডুতে মোটর সাইকেল প্রতীকে স্বতন্ত্র প্রার্থী জাহাঙ্গীর হোসাইন, শৈলকুপায় আনারস প্রতীকে স্বতন্ত্র প্রার্থী শিকদার মোশাররফ হোসেন সোনা ও কালীগঞ্জে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী জাহাঙ্গীর সিদ্দিকি ঠান্ডু।

কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান পদে শিবলী নোমানী ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে শাহানাজ পারভীন নির্বাচিত হয়েছেন। শৈলকুপায় ভাইস চেয়ারম্যান পদে জাহিদুন্নবী কালু ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে নিলুফার ইয়াছমিন নির্বাচিত হয়েছে।

সদর উপজেলার ভাইস চেয়ারম্যান পদে রাশিদুর রহমান রাসেল ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে আরতী দত্ত নির্বাচিত হয়েছেন।

হরিণাকুন্ডুতে ভাইস চেয়ারম্যান শহিদুল ইসলাম শিলু ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে রেশমা খাতুন নির্বাচিত হয়েছেন।

রবিবার সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু হয়ে বিরতিহীনভাবে চলে বিকাল ৪টা পর্যন্ত। জেলার ৬টি উপজেলার মধ্যে ৪টি উপজেলায় ভোটগ্রহণ সম্পন্ন হয়। এবারে নির্বাচনে চেয়ারম্যান পদে ৮ জন, ভাইস চেয়ারম্যান পদে ১৫ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১৪ জন প্রতিদ্বন্দ্বিতা করেন। ভোট চলাকালে কালীগঞ্জ উপজেলার ঈশ্বরবা দাখিল মাদ্রাসা ভোটকেন্দ্রে কতিপয় দুর্বৃত্ত প্রবেশ করে জোর পূর্বক ৪৭৩টি ব্যালট পেপারে সিল দিয়ে বাক্সে ভরে দেয়। ফলে ওই কেন্দ্রে ভোট গ্রহণ বন্ধ করে কেন্দ্রটির নির্বাচন স্থগতি করা হয়েছে। এছাড়াও সকালে শৈলকুপা উপজেলার উত্তর মির্জাপুর ভোট কেন্দ্রের বাইরে ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মাঝে সংঘর্ষে বেশ কয়েকজন আহত হন।

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর