২৫ মার্চ, ২০১৯ ১৭:৫৭

চিরিরবন্দরকে শতভাগ কাব, স্কাউট ও রোভার উপজেলা ঘোষণা

দিনাজপুর প্রতিনিধি

চিরিরবন্দরকে শতভাগ কাব, স্কাউট ও রোভার উপজেলা ঘোষণা

দিনাজপুরের চিরিরবন্দরকে শতভাগ কাব, স্কাউট ও রোভার উপজেলা ঘোষণা করা হয়েছে। রবিবার সকাল ১০টায় চিরিরবন্দর উপজেলা চত্ত্বরে উপজেলা স্কাউটস এর আয়োজনে অনুষ্ঠানে এ ঘোষণা দেন প্রধান অতিথি দিনাজপুর জেলা প্রশাসক মো. মাহমুদুল আলম। 

এসময় অনুষ্ঠানে উপজেলার ২০২টি সরকারি প্রাথমিক বিদ্যালয়, ৭৭টি মাধ্যমিক বিদ্যালয়, ৩৯টি মাদরাসা ও ১৩টি কলেজের সকল প্রতিষ্ঠানের সকল কাব শিক্ষক, স্কাউট শিক্ষক, রোভার স্কাউট শিক্ষক, সকল ইউপি চেয়ারম্যান, গণ্যমান্য ব্যক্তিবর্গ, স্কাউট সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। 

চিরিরবন্দর উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা স্কাউটস-এর সভাপতি মো. গোলাম রব্বানীর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে ছিলেন জেলা রোভারের কমিশনার অধ্যক্ষ মো. সাইফুদ্দিন আখতার, দিনাজপুর অঞ্চলের স্কাউটসের উপ-পরিচালক আব্দুর রশিদ, চিরিরবন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ আয়ুবর রহমান শাহ, উপজেলা শিক্ষা অফিসার এম জি এম সারোয়ার হোসেন, চিরিরবন্দর স্কাউটস কমিশনার মাহতাব উদ্দিন সরকার, উপজেলা স্কাউটস সম্পাদক লুৎফর রহমান, সহকারী কমিশনার আলহাজ ইউসুফ আলী প্রমুখ। 

এছাড়া স্বাগত বক্তব্য রাখেন- বাংলাদেশ স্কাউটস-এর দিনাজপুর অঞ্চলের আঞ্চলিক উপ-কমিশনার (গ্রোথ) ও চিরিরবন্দর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মনজুরুল হক। 

অনুষ্ঠানটি উপস্থাপনা করেন সহকারী কমিশনার চিরিরবন্দর প্রেসক্লাব সম্পাদক ও প্রধান শিক্ষক মোরশেদ উল আলম এবং স্কাউট শিক্ষক ইমরুন নেহার। 

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর