শিরোনাম
৫ জুন, ২০২০ ০৩:০৯

জুয়ার আসর থেকে দেড় লাখ টাকা জব্দ, ৩ জনপ্রতিনিধিসহ আটক ৯

নেত্রকোনা প্রতিনিধি

জুয়ার আসর থেকে দেড় লাখ টাকা জব্দ, ৩ জনপ্রতিনিধিসহ আটক ৯

নেত্রকোনার কেন্দুয়ায় জুয়া খেলার আসর থেকে নগদ টাকা উদ্ধার করে তিন জনপ্রতিনিধিসহ মোট নয় জুয়ারিকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার ৪ জুন রাতে অভিযান চালিয়ে তাদেরকে পৌর এলাকার সাউদপাড়া কাঠমিস্ত্রী এনামুল হকের কাঠের দোতলা বাসা থেকে আটক করা হয়। এ সময় নগদ ১ লাখ ৫৩ হাজার ১৮৭ টাকা ও জুয়া খেলার সরঞ্জামাদিও উদ্ধার করে।

আটককৃতরা হচ্ছে, উপজেলার চিরাং ইউনিয়নের যুবলীগের সম্পাদক মো. মোস্তফা (৩৯), কিশোরগঞ্জ জেলার মো. বিল্লাল হোসেন (৩৪), কেন্দুয়া সাউদপাড়ার মো. রতন মিয়া (৩৬), বর্তমান কেন্দুয়া পৌরসভার ৯ নং ওয়ার্ড কাউন্সিলর ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানের ভাই মো. আব্দুল কাইয়ূম (৪০), ৫ নং ওয়ার্ড কাউন্সিলর মো. আনিসুর রহমান রতন (৩৮), কেন্দুয়া বাজারের ব্যবসায়ী মো. হায়দার আলী (৩৯), কান্দিউড়া ইউনিয়নের ২ নং ওয়ার্ড এর ইউপি সদস্য মো. আবু হারেছ (৩২), বাজারের ব্যবসায়ী জুয়েল মিয়া (২৮) ও কেন্দুয়া উপজেলা কৃষক দলের সভাপতি মো. রেজাউল হাসান সুমন (৪০)।

এরা সকলেই পেশাদার জুয়ারি উল্লেখ করে সত্যতা নিশ্চিত করেছেন কেন্দুয়া থানার ওসি মোহাম্মদ রাশেদুজ্জামান। তাদের বিরুদ্ধে থানায় নিয়মিত মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

ওসি জানান, আটককৃতরা একজন কিশোরগঞ্জ জেলার। বাকীরা সব নেত্রকোনার কেন্দুয়া উপজেলার বিভিন্ন এলাকার। তাদের মধ্যে তিনজনই রয়েছেন যারা বিভিন্ন এলাকার জনপ্রতিনিধি। তারা বিভিন্ন সময়ে ভিন্ন ভিন্ন এলাকায় জুয়ার আসর বসায়।

গোপন সংবাদের ভিত্তিতে আজ এনামুল হকের কাঠের দোতলা বাসায় অভিযান চালালে তাদেরকে আসর থেকেই হাতে নাতে আটক করি। এ সময় আসর থেকে নগদ টাকাসহ তাস ও মোবাইল জব্দ করা হয়েছে।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর