২৮ মার্চ, ২০২৪ ১৫:৪৪

শ্রীপুরে কাভার্ডভ্যান চাপায় মাছ ব্যবসায়ী নিহত

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

শ্রীপুরে কাভার্ডভ্যান চাপায় মাছ ব্যবসায়ী নিহত

গাজীপুরের শ্রীপুরের ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বেড়াইদেরচালা এলাকায় বাসে উঠার সময় কাভার্ডভ্যান চাপায় এক মাছ ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় কাভার্ডভ্যানসহ চালককে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা।

নিহত মো. সফিক নুর (৩৭) সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলার কামালপুর গ্রামের হারুন অর রশিদের ছেলে। সফিক নুর শ্রীপুরের বিভিন্ন এলাকায় মাছের ব্যবসা করতেন। এ ঘটনায় আটক কাভার্ডভ্যান চালক জাহিদুল ইসলাম (২৪) টাঙ্গাইল জেলার গোপালপুর উপজেলার চরশিমলা গ্রামের আব্দুল মান্নানের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত ব্যক্তি সফিক ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বেড়াইদেরচালার ১নং সিএনবি বাজার এলাকায় বাসের জন্য অপেক্ষা করছিলেন। তিনি একটি বাসে উঠতে যাচ্ছিলেন। এ সময় দ্রুত গতির একটি কাভার্ডভ্যান তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। আশপাশের লোকজন এগিয়ে এসে দুর্ঘটনা কবলিত কাভার্ডভ্যান ও চালককে আটক করে পুলিশে দেয়।

মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মাহবুব মোর্শেদ বলেন, খবর পেয়ে ওই ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করে কাভার্ডভ্যানসহ চালককে আটক করে থানায় নেওয়া হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনি পদক্ষেপ প্রক্রিয়াধীন রয়েছে। 

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর