২৮ মার্চ, ২০২৪ ১৬:৫৭

রাজবাড়ীতে দুইজনের যাবজ্জীবন কারাদণ্ড

রাজবাড়ী প্রতিনিধি

রাজবাড়ীতে দুইজনের যাবজ্জীবন কারাদণ্ড

রাজবাড়ীতে হাজেরা বেগম (৪৮) নামে এক গৃহবধূকে গলাকেটে হত্যার দায়ে পুত্রবধূ স্বপ্না বেগম ও তার প্রেমিক মো. সোহেল মিয়াকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। এ সময় প্রত্যেককে ৫০ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে আরও এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত।

আজ বৃহস্পতিবার দুপুর দেড়টার রাজবাড়ী সিনিয়র জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোসাম্মৎ জাকিয়া পারভিন এ রায় প্রদান করেন।

দণ্ডাদেশপ্রাপ্ত স্বপ্না বেগম রাজবাড়ী সদর উপজেলার বারবারপুক গ্রামের মো. হাফিজুর রহমানের স্ত্রী এবং মো. সোহেল মিয়া সদর উপজেলার আলিপুর ইউনিয়নের কোমরপাড়া গ্রামের মো. হোসেন মিয়ার ছেলে।

এ সময় রাজবাড়ী সদর উপজেলার আহলাদীপুর গ্রামের ইসমাইল শেখের ছেলে কবির শেখের বিরুদ্ধে আনিত অভিযোগ প্রমাণিত না হওয়ায় কারণে তাকে খালাস প্রদান করা হয়েছে।

জানা গেছে, ২০১৮ সালের ১৬ আগস্ট রাতে স্বপ্না আক্তারের চিৎকারে বাড়ির লোকজন ও স্থানীয়রা এগিয়ে আসেন। পরে সেখানে হাজেরা বেগমের গলাকাটা মরদেহ দেখতে পায় স্থানীয়রা। এ সময় স্বপ্নার শরীরে ধারালো অস্ত্রের আঘাত ছিল। পরে নিহতের স্বামী তমিজ উদ্দীন বাদী হয়ে অজ্ঞাতনামা আসামি করে রাজবাড়ী সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পুলিশ হত্যা মামলায় তিনজনকে অভিযুক্ত করে আদালতে পুলিশ প্রতিবেদন দাখিল করেন।

রাজবাড়ী জেলা ও দায়রা জর্জ কোর্টের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাড. উজির আলী শেষ বলেন, পুত্রবধূকে হত্যার দায়ে স্বপ্নাবেগম ও তার পরকিয়া প্রেমিককে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। এ রায়ে বাদীপক্ষ সন্তুষ্ট বলে জানান তিনি।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর