১৫ এপ্রিল, ২০২৪ ২০:৫৬

মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা, নিহত ২

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি:

মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা, নিহত ২

গাজীপুরের কালিয়াকৈরে মোটরসাইকলে নিয়ন্ত্রণ হারিয়ে দুই যুবক নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন অপর যুবক। সোমবার বিকেলে কালিয়াকৈর-ধামরাই আঞ্চলিক সড়কের শেওড়াতলী নামক স্থানে মোটরসাইকলে নিয়ন্ত্রন হারিয়ে সড়কের পাশে একটি গাছের সাথে ধাক্কা লাগলে ঘটনাস্থলেই তাদের দুই জনের মৃত্যু হয়। 

নিহতরা হলো আশুলিয়া থানার  শিমুলিয়া ইউনিয়নের রনস্থল গ্রামের নুরুল ইসলাম খন্দকারের ছেলে সফিকুল ইসলাম খন্দকার (১৯)  অপর জন একই একই গ্রামের নুরুল আমীন খন্দকারের ছেলে  মোঃ  রায়হান খন্দকার ( ২২) । 

পুলিশ ,প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী সুত্রে জানা যায়, আশুলিয়াার গোয়ালবাড়ী বাজার থেকে তিন বন্ধু একটি পালসার মোটরসাইকেল নিয়ে কালিয়াকৈরে বেড়াতে আসে। আসার পথে তাদের বহনকৃত মোটরসাইকলেটি কালিয়াকৈর-ধামরাই আঞ্চলিক সড়কের শেওড়াতলী নামক স্থানে পৌছালে নিয়ন্ত্রন হারিয়ে সড়কের পাশে একটি গাছের সাথে সজোরে ধাক্কা লাগে। এতে মোটরসাইকলেটি দুমড়ে মুচড়ে সড়কের পাশে ধান ক্ষেতে পড়ে যায়। এসময় মোটরসাইকলে থাকা তিন জনের মধ্যে দুইজন ঘটনাস্থলে মারা যায়। অপর জন গুরুতর আহত হয়। পরে আহত একজনকে উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহম্মদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। খবর পেয়ে কালিয়াকৈর থানা পুলিশ ঘটনাস্থল থেকে দুই জনের লাশ উদ্ধার করেছে। 

কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক সাজিদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে দুই জনের লাশ উদ্ধার করা হয়েছে। অপরজনকে হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।  

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর