১৬ এপ্রিল, ২০২৪ ১৬:১১

নাটোরে চেয়ারম্যান পদপ্রার্থীকে অপহরণের পর মারধরের ঘটনায় গ্রেফতার ২

নাটোর প্রতিনিধি

নাটোরে চেয়ারম্যান পদপ্রার্থীকে অপহরণের পর মারধরের ঘটনায় গ্রেফতার ২

প্রতীকী ছবি

নাটোরে জেলা নির্বাচন অফিসের সামনে থেকে সিংড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী দেলোয়ার হোসেনকে অপহরণের পর মারধরের ঘটনার মামলায় পুলিশ দুইজনকে গ্রেফতার করেছে। এদিকে অপহরণের পর মারধরের শিকার সিংড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার হোসেনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নিয়ে যাওয়া হয়েছে। সোমবার দিনগত রাত সাড়ে ১২টার দিকে আহতের ভাই বাদী হয়ে অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে নাটোর সদর থানায় একটি মামলা দায়ের করেন। মঙ্গলবার সকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে আহত দেলোয়ার হোসেনের সঙ্গে থাকা তার বড় ভাই এমদাদুল হক সাংবাদিকদের বলেন, সোমবার দিবাগত রাত ২টার দিকে দেলোয়ার হোসেনকে আইসিইউতে নেওয়া হয়। আজ সকাল পর্যন্ত তার জ্ঞান ফেরেনি।

সোমবার রাতে দেলোয়ারের ভাই মজিবুর রহমান বাদী হয়ে অজ্ঞাত ২০-২৫ জনের বিরুদ্ধে নাটোর সদর থানায় মামলা দায়ের করেছেন। সেই মামলায় দুজনকে গ্রেফতারের কথা জানিয়েছে পুলিশ।

আজ মঙ্গলবার সকালে অভিযান চালিয়ে দুই আসামিকে গ্রেফতার করে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন নাটোর সদর থানার কর্মকর্তা ওসি মো. মিজানুর রহমান।

গ্রেফতারকৃতরা হলেন সিংড়া উপজেলার কলম ইউনিয়নের কৃষ্ণপুর এলাকার বাসিন্দা সুমন আহমেদ এবং একই উপজেলার শেরকোল ইউনিয়নের হারোবাড়িয়া এলাকার নাজমুল হক বাবু।

সোমবার বিকেলে জেলা নির্বাচন অফিসের ভেতর থেকে উপজেলা চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার হোসেনকে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে মাইক্রোবাসে তুলে নিয়ে যায় দুর্বৃত্তরা। 
সোমবার সন্ধ্যায় এমদাদুল জানান, নির্বাচন অফিসের সামনে থেকে তার ভাই দেলোয়ারকে তুলে নিয়ে যায়। সেখান থেকে তুলে নিয়ে দেলোয়ারকে ব্যাপক মারধর করে তাদের বাড়িতে পৌঁছে দিয়ে যায়। অবস্থা খারাপ দেখে নাটোর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউ বিভাগের প্রধান ডা. মো. আ. হ. ম. মোস্তফা কামাল বলেন, আহত দেলোয়ার হোসেন আইসিইউতে চিকিৎসাধীন আছেন।
নাটোরের পুলিশ সুপার তারিকুল ইসলাম জানান, গতরাতে ভুক্তভোগীর ভাই মজিবর রহমান বাদী হয়ে মামলা দায়ের করেছেন। সিসিটিভি ফুটেজ অ্যানালাইসিস করে রাতেই অভিযান চালিয়ে বাবু ও সুমন নামের দুইজনকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ এ ঘটনা সর্বোচ্চ গুরুত্ব দিয়ে দেখছে। জড়িতদের সনাক্ত করে আইনের আওতায় আনা হবে।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর