১৬ এপ্রিল, ২০২৪ ২২:৫২

নগরকান্দায় সড়ক দুর্ঘটনায় মা ও শিশু নিহত

ফরিদপুর প্রতিনিধি

নগরকান্দায় সড়ক দুর্ঘটনায় মা ও শিশু নিহত

প্রতীকী ছবি

ফরিদপুরের নগরকান্দায় ট্রাক চাপায় মোটরসাইকেলের আরোহী মা ও ছেলের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সন্ধ্যা ছয়টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুরের নগরকান্দার বড় কুমারদিয়া নামক স্থানে এ ঘটনা ঘটে। এ সময় মোটর সাইকেল চালক স্বামী ও মেয়ে গুরুতর আহত হয়। আহতদের উদ্ধার করে পার্শ্ববর্তী গোপালগঞ্জের মুকসুদপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 

নিহতরা হলো- সুমাইয়া আক্তার (৩৫) ও তার ৮ মাস বয়সী শিশুপুত্র মোহাম্মদ মীর। নিহতরা যশোরের লাউনিয়ার সিদ্ধিরপাশা গ্রামের আজমিন মিয়ার স্ত্রী ও সন্তান। এ দুর্ঘটনায় নিহতের স্বামী আজমিন (৪৫) ও কন্যা ফাতেমা আক্তার (২) গুরুতর আহত হয়। 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, নিহত সুমাইয়া আক্তার স্বামীর বাইকে ঢাকায় যাচ্ছিলেন। পথিমধ্যে পেছনদিক থেকে আসা একটি গ্যাস সিলিন্ডার বোঝাই ট্রাক তাদের মোটর সাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মা ও ছেলের মৃত্যু হয়।

নগরকান্দা থানার ওসি মোহাম্মদ আমিনুর রহমান বলেন, ঘটনাস্থলে গিয়ে পুলিশ লাশ উদ্ধার করে। পরে লাশ ভাঙ্গা হাইওয়ে থানায় পাঠানো হয়েছে। ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খাইরুল আনাম জানান, লাশ উদ্ধার করে ভাঙ্গা হাইওয়ে থানায় আনা হয়েছে। পরিবারের কাছে লাশ হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর