১৭ এপ্রিল, ২০২৪ ১৭:৫২

মোরেলগঞ্জে ব্রিজের রেলিংয়ে আটকে আছে বাস, যান চলাচল বন্ধ

বাগেরহাট প্রতিনিধি

মোরেলগঞ্জে ব্রিজের রেলিংয়ে আটকে আছে বাস, যান চলাচল বন্ধ

বাগেরহাটের সাইনবোর্ড-শরণখোলা আঞ্চলিক মহাসড়কের মোরেলগঞ্জ সদরে স্টিল ব্রিজের রেলিংয়ে একটি দূরপাল্লার যাত্রীবাহি বাস আটকে আছে। ফলে মঙ্গলবার দিবাগত রাত ৩টা থেকে এই মহাসড়কে যানচলাচল বন্ধ রয়েছে। 

এ কারণে শরণখোলা-মোরেলগঞ্জ থেকে ঢাকা ও চট্টগ্রামগামী ঈদ ফেরত হাজার-হাজার যাত্রীরা ভোগান্তির মধ্যে পড়েছে। 

বাগেরহাট সড়ক বিভাগ জানায়, মঙ্গলবার দিবাগত (১৬ এপ্রিল) রাত ৩টার দিকে সাইনবোর্ড-শরণখোলা আঞ্চলিক মহাসড়কের মোরেলগঞ্জ উপজেলা সদরে স্টিল ব্রিজের সাথে ধাক্কা লেগে একটি দূরপাল্লার বাস দুর্ঘটনায় পড়ে। এটি ব্রিজের রেলিংয়ে আটকে আছে। ঢাকা থেকে ছেড়ে আসা এই পরিবহনটি বাগেরহাট জেলার শরণখোলায় যাচ্ছিল। দুর্ঘটনার সময় পরিবহনটিতে কোন যাত্রী না থাকায় হতাহতের কোন ঘটনা ঘটেনি। তবে ঘটনার পর থেকে শরণখোলা-মোরেলগঞ্জ উপজেলা সদর দিয়ে খুলনা, ঢাকা ও চট্টগ্রামের উদ্দেশে ছেড়ে যাওয়া ঈদ ফেরত যাত্রী নিয়ে অর্ধশত পরিবহন আটকা পড়েছে। এসব পরিবহনের যাত্রীরা ২০ কিলোমিটার কাটা রুটে পানগুছি ফেরী পর হয়ে বিকল্প পরিবহনে যাতাযাত করতে বাধ্য হচ্ছেন। বাসটি সরিয়ে নেয়াসহ স্টিল ব্রিজটি মেরামত করে যানবাহন চলাচলের উপযোগী করতে আরো দুদিন সময় লাগবে।
 
মোরেলগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা মো. তারেক সুলতান জানান, দুর্ঘটনার খবর পেয়ে রাতেই  ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘটনার সময় গাড়িতে কোন যাত্রী ছিলো না। গাড়ি রেখে চালক, হেলপার পালিয়ে গেছে। খুলনা থেকে র‌্যাকার এনে যাচলাচল স্বাভাবিক করতে সড়ক বিভাগকে নির্দেশনা দেয়া হয়েছে। 

 
বিডি প্রতিদিন/নাজমুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর