১৭ এপ্রিল, ২০২৪ ২২:৪৯

ঈশ্বরগঞ্জে গাছের পাতা কাটা নিয়ে সংঘর্ষে বৃদ্ধের মৃত্যু

ময়মনসিংহ প্রতিনিধি

ঈশ্বরগঞ্জে গাছের পাতা কাটা নিয়ে সংঘর্ষে বৃদ্ধের মৃত্যু

প্রতীকী ছবি

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে শেওড়া গাছের ডাল-পাতা কাটাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আব্দুল গনি (৬২) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। বুধবার সকালে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এর আগে মঙ্গলবার সকালে উপজেলার মাইজবাগ ইউনিয়নের কুমুড়িয়ার চর গ্রামে দুই পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটে। এতে আরও তিনজন আহত হয়েছেন। 

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, দীর্ঘদিন ধরে প্রতিবেশী নূর নবীর সাথে নিহত আব্দুল গনির বসতবাড়ির জমি সংক্রান্ত বিষয়ে বিরোধ চলছিল। মঙ্গলবার সকালে আব্দুল গনির বাড়ির পাশের একটি শেওড়া গাছের ডাল কেটে পাতা নিতে আসে নূর নবী। এ সময় আব্দুল গনি ও তার ভাই মোসলেম উদ্দিন গাছের ডালপালা কাটতে নিষেধ করেন। এতে নূর নবী ক্ষিপ্ত হয়ে তার ভাই রতন, জহির উদ্দিন, হাসেম এবং তাদের ছেলেদের সাথে নিয়ে দেশীয় লাঠিসোঁটা নিয়ে আব্দুল গনি ও তার ভাই মোসলেম উদ্দিনের উপর হামলা চালায়। 

এ সময় দু’পক্ষের সংঘর্ষে আব্দুল গনি, বেলাল ও তার স্ত্রী মঞ্জিলা খাতুন, মোসলেম উদ্দিন এবং তার স্ত্রী কানিজ ফাতেমা গুরুতর আহত হন। পরিবারের লোকজন তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে তাদের প্রাথমিক চিকিৎসা শেষে চিকিৎসক ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে রেফার্ড করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আব্দুল গনি মারা যায়।

ঈশ্বরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) কামরুল ইসলাম বলেন, অভিযোগের পরিপ্রেক্ষিতে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। 

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর