১৮ এপ্রিল, ২০২৪ ১৭:২৮

গলাচিপায় প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন

গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি


গলাচিপায় প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন

পটুয়াখালীর গলাচিপায় প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার দুপুর ১২টায় গলাচিপা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয় খেলার মাঠে উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল এর বাস্তবায়নে এবং প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্প (এলডিডিপি), প্রণিসম্পদ অধিদপ্তর, বাংলাদেশ এর সহযোগিতায় এই প্রদর্শনী অনুষ্ঠিত হয়। এর উদ্বোধন করেন প্রধান অতিথি পটুয়াখালী-৩ আসনের সংসদ সদস্য এসএম শাহজাদা। উপজেলা নির্বাহী অফিসার মো. মহিউদ্দিন আল হেলালের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মুহম্মদ সাহিন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা আরজু আক্তার, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি হাজী মু. মজিবর রহমান, গলাচিপা প্রেস ক্লাব সভাপতি সমিত কুমার দত্ত মলয় প্রমুখ। এছাড়া সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা, সাংবাদিক, সুশীল সমাজ, প্রান্তিক কৃষকসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় ছিলেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. সজল দাস।
প্রদর্শনীতে গবাদি পশু-পাখিসহ বিভিন্ন প্রজাতির সংকর জাতের গরু, ছাগল, হাঁস-মুরগি, ঘাস, বিভিন্ন কৃষি যন্ত্র, কীটনাশক ও গবাদি পশু-পাখির ওষুধ প্রদর্শন করা হয়।    

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর