১৮ এপ্রিল, ২০২৪ ১৯:২৭

শিবচরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

মাদারীপুর প্রতিনিধি

শিবচরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

মাদারীপুর জেলার শিবচরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল থেকে  দিনব্যাপী উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল চত্ত্বর মাঠে এ প্রদর্শনী অনুষ্ঠিত হয়। 

শিবচর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুল্লাহ আল মামুনের সভাপতিত্বে ও শিবচর উপজেলা প্রাণিসম্পদ ও ভেটেনারি হাসপাতালের আয়োজনে দিনব্যাপী এ প্রদর্শনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল লতিফ মোল্লা। শিবচর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা হরিশ চন্দ্র বোসের সার্বিক তত্ত্বাবধানে ও প্রাণিসম্পদ হাসপাতালের ভেটেরিনারি সার্জন ডাঃ মোস্তফা কামালের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপজেলা ভাইস চেয়ারম্যান বিএম আতাউর রহমান, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফাহিমা আক্তার ও শিবচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাজাহান মোল্লা।

প্রদর্শনীতে অর্ধশত স্টল রয়েছে। প্রদর্শনীতে উপজেলার বিভিন্ন এলাকা থেকে আসা খামারিরা তাদের পালিত হাঁস, মুরগি, গরু, ছাগল, ভেড়া, কবুতর, টার্কি, অস্ট্রেলিয়ান ঘুঘুসহ বিভিন্ন রকম পশু-পাখি প্রদর্শন করেন। এছাড়া উপজেলা প্রাণিসম্পদ দপ্তরের পক্ষ হতে পশু-পাখির বিভিন্ন চিকিৎসা সরঞ্জামাদি নিয়েও একটি স্টল সাজানো হয়। সেখানে পশু-পাখির চিকিৎসা ও পরামর্শের জন্য ভেটেরিনারি চিকিৎসা দেওয়া হয়।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর