৩০ এপ্রিল, ২০২৪ ১৬:২৭

তীব্র তাপপ্রবাহে লালমনিরহাটে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ

লালমনিরহাট প্রতিনিধি

তীব্র তাপপ্রবাহে লালমনিরহাটে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ

তীব্র তাপপ্রবাহে লালমনিরহাটে জনজীবন বিপর্যস্ত। এই তীব্র তাপদাহে খেটে খাওয়া তৃষ্ণার্ত মানুষের মাঝে বিশুদ্ধ পানি, খাবার স্যালাইন ও শুকনো খাবার বিতরণ করেছে লালমনিরহাট জেলা বিএনপি। এই তীব্র তাপপ্রবাহে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন কিছুটা হলেও পথচারী ও বিভিন্ন যানবাহন চালকদের মধ্যে স্বস্তি এনে দিয়েছে।

মঙ্গলবার দুপুরে জেলার মিশনমোড় গোল চত্বরে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক, সাবেক উপমন্ত্রী ও জেলা বিএনপির সভাপতি অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু নিজে উপস্থিত থেকে খেটে খাওয়া এসব তৃষ্ণার্ত মানুষের মাঝে বিশুদ্ধ পানি, খাবার স্যালাইন ও শুকনো খাবার বিতরণ করেন।

এসময় সাবেক উপমন্ত্রী ও জেলা বিএনপির সভাপতি অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু বলেন, তীব্র দাবদাহে বর্তমানে জনজীবন অতিষ্ঠ। এই দাবদাহে মানুষদের কিছুটা হলেও স্বস্তি দিতে জেলা বিএনপির পক্ষ থেকে আমরা এই সামান্য উদ্যোগ নিয়েছি। এরই ধারাবাহিকতায় কয়েক হাজার তৃষ্ণার্ত মানুষের মাঝে ঠান্ডা বিশুদ্ধ পানি, খাবার স্যালাইন ও বিস্কুট বিতরণ করছি।

তিনি আরও জানান, যতদিন এরকম তীব্র তাপদাহ থাকবে ততদিন বিএনপির এই কার্যক্রম অব্যাহত থাকবে।

সকাল ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত রিকশাচালক, ভ্যানচালক, অটোচালক ও যানবাহনের চালকসহ পথচারী, যাত্রী এবং খেটে খাওয়া হাজার হাজার তৃষ্ণার্ত মানুষের মাঝে ওই বিশুদ্ধ পানি, খাবার স্যালাইন ও শুকনো খাবার বিতরণ করা হয়। 

জেলা বিএনপির সহ-সভাপতি রফিকুল ইসলাম রফিক, জেলা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক এবিএম ফারুক সিদ্দিকীর, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সায়েদুল ইসলাম পাটোয়ারী সাজু, মজমুল হোসেন প্রামানিক, পৌর বিএনপির সাধারণ সম্পাদক আব্দুস ছালাম, জেলা যুবদলের সভাপতি আনিছুর রহমান আনিচ, সাধারণ সম্পাদক হাসান আলী, জেলা স্বেচ্ছাসেবক দলের সম্পাদক আব্দুস সাত্তার প্রমুখ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্ব পালন করেন জেলা বিএনপির প্রচার সম্পাদক আসাদুজ্জামান প্রামাণিক।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর