১ মে, ২০২৪ ১৩:২৭

ধর্ষণ মামলার আসামি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, বগুড়া:

ধর্ষণ মামলার আসামি গ্রেফতার

বগুড়ায় গণধর্ষণ মামলার মূল আসামি লিমন সাকিদারকে গ্রেফতার করেছে র‌্যাব। মঙ্গলবার রাতে ধুনট উপজেলার নাংলু এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। লিমন সারিয়াকান্দি উপজেলার কুতুবপুর উত্তরপাড়া এলাকার শাহাদুল সাকিদারের ছেলে। 

র‌্যাব-১২ বগুড়ার স্কোয়াড কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার সোহেল রানা জানান, বগুড়ার নন্দীগ্রাম উপজেলার এক নারীর সাথে মোবাইল ফোনে লিমনের সাথে পরিচয় হয়। এক পর্যায়ে তাদের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত বছরের ২১ অক্টোবর বিয়ের প্রলোভন দেখিয়ে ওই নারীকে সারিয়াকান্দির কুতুবপুর বাজারে ডেকে নেয় লিমন। পরে লিমন তার বাড়িতে নিয়ে যাওয়ার কথা বলে ফসলের জমিতে জোরপূর্বক নিয়ে যায়। এসময় লিমনের সাথে আরও তিন থেকে চারজন যোগ দেয়। সেখানে তারা ওই নারীকে জোরপূর্বক গণধর্ষণ করে। এ ঘটনায় পরের দিন ওই নারী সারিয়াকান্দি থানায় ধর্ষণ মামলা দায়ের করেন। মামলা দায়েরর পর থেকেই পুলিশের পাশাপাশি র‌্যাবও আসামিদের গ্রেফতারে অভিযান শুরু করে। 

তিনি আরও জানান, আসামি লিমন গ্রেফতার এড়াতে ও মামলার থেকে বাঁচতে স্থানীয় আত্মীয়-স্বজন এবং প্রতিবেশী হতে নিজেকে বিচ্ছিন্ন করে। সে বিভিন্ন স্থানে আত্মগোপনে ছিলো। কিন্তু গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মঙ্গলবার দিবাগত রাতে তাকে গ্রেফতার করা হয়। লিমনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে সারিয়াকান্দি থানায় হস্তান্তর করা হয়েছে।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর