Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৬ মার্চ, ২০১৯ ১৪:০৬
আপডেট : ১৬ মার্চ, ২০১৯ ১৫:২০

বিশ্ববিদ্যালয়ের বাসে চড়ে গণভবনে যাচ্ছেন নুর-রাব্বানীরা

অনলাইন ডেস্ক

বিশ্ববিদ্যালয়ের বাসে চড়ে গণভবনে যাচ্ছেন নুর-রাব্বানীরা
ভিপি-জিএস-এজিএস

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমন্ত্রণে সাড়া দিয়ে গণভবনে যাচ্ছেন ভিপি নুরুল হক নুর ও জিএস গোলাম রাব্বানীসহ ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) ও হল সংসদের নবনির্বাচিত প্রতিনিধিরা। 

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) বাসে চড়ে শনিবার বিকালে সেখানে যাবেন তারা। এর মধ্যে কেন্দ্রীয় সংসদের ২৫ জন এবং হল সংসদের ২৩৪ জনসহ মোট ২৫৯ জন নির্বাচিত শিক্ষার্থী। এ জন্য আটটি বাস এবং পাঁচটি মিনিবাস প্রস্তুত রাখা হয়েছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা শনিবার বিকাল ৪টায় ডাকসুর নবনির্বাচিত পরিষদকে ডেকেছেন। পরিষদের সবাইকে নিয়ে গণভবনে যাবেন ডাকসু ভিপি নুরুল হক নুর ও জিএস গোলাম রাব্বানী। পাশাপাশি ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি ও ডাকসু নির্বাচনে ভিপি পদে পরাজিত রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ সভাপতি সনজীত কুমার দাসও সেখানে যাবেন বলে জানা গেছে।

বাসে চড়ে গণভবনে যাওয়ার বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন ডাকসুর নবনির্বাচিত এজিএস ও ঢাবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন। তিনি জানান, ডাকসুর সব প্রতিনিধি বিশ্ববিদ্যালয়ের লাল বাসে করে গণভবন যাবেন।

প্রসঙ্গত, দীর্ঘ ২৮ বছর পর গত ১১ মার্চ অনুষ্ঠিত হয় ডাকসু নির্বাচন। এতে ভিপি এবং সমাজসেবা সম্পাদক ছাড়া বাকি ২৩টি পদে জয়ী হয়েছে ছাত্রলীগ। যদিও নির্বাচনে ব্যাপক কারচুপির অভিযোগ তুলে তা বর্জন করেছে ছাত্রলীগ ছাড়া সবকটি প্যানেল। তারা পুনঃনির্বাচন দাবি করে বিশ্ববিদ্যালয় প্রশাসনকে আল্টিমেটাম দিয়েছে।

বিডি-প্রতিদিন/১৬ মার্চ, ২০১৯/মাহবুব


আপনার মন্তব্য