১৬ মার্চ, ২০১৯ ১৫:১৯

গণভবনের পথে ডাকসু নেতারা, আলাদা গাড়িতে ভিপি নুরসহ স্বতন্ত্ররা

অনলাইন ডেস্ক

গণভবনের পথে ডাকসু নেতারা, আলাদা গাড়িতে ভিপি নুরসহ স্বতন্ত্ররা

ভিপি-জিএস-এজিএস

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমন্ত্রণে সাড়া দিয়ে গণভবনের উদ্দেশ্যে রওনা দিয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সহ-সভাপতি (ভিপি) নুরুল হক নুরসহ নবনির্বাচিত নেতারা।  

শনিবার বেলা ২টা ৫০ মিনিটে নবনির্বাচিত ভিপি নুর নিজেই গণমাধ্যমকে এ তথ্য জানান। তিনি বলেন, আমরা এখন গণভবনের পথে রয়েছি। স্বতন্ত্র থেকে যারা নির্বাচিত হয়েছি, তারা আলাদাভাবে যাচ্ছি।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) বাসে চড়ে শনিবার বিকালে সেখানে যাচ্ছেন তারা। এর মধ্যে কেন্দ্রীয় সংসদের ২৫ জন এবং হল সংসদের ২৩৪ জনসহ মোট ২৫৯ জন নির্বাচিত শিক্ষার্থী।

নবনির্বাচিত নেতাদের পাশাপাশি ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি ও ডাকসু নির্বাচনে ভিপি পদে পরাজিত রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ সভাপতি সনজীত কুমার দাসও গণভবনে যাওয়ার কথা রয়েছে।

প্রসঙ্গত, দীর্ঘ ২৮ বছর পর গত ১১ মার্চ অনুষ্ঠিত হয় ডাকসু নির্বাচন। এতে ভিপি এবং সমাজসেবা সম্পাদক ছাড়া বাকি ২৩টি পদে জয়ী হয়েছে ছাত্রলীগ। যদিও নির্বাচনে ব্যাপক কারচুপির অভিযোগ তুলে তা বর্জন করেছে ছাত্রলীগ ছাড়া সবকটি প্যানেল। তারা পুনঃনির্বাচন দাবি করে বিশ্ববিদ্যালয় প্রশাসনকে আল্টিমেটাম দিয়েছে।

বিডি-প্রতিদিন/১৬ মার্চ, ২০১৯/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর