শনিবার, ২৫ অক্টোবর, ২০১৪ ০০:০০ টা

রাবির এফ ও জি ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

রাবির এফ ও জি ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

রাজিশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ২০১৪-১৫ শিক্ষাবর্ষের জীব ও ভূ-বিজ্ঞান অনুষদভুক্ত ‘এফ’ ইউনিট ও কৃষি অনুষদভুক্ ‘জি’ ইউনিটের প্রথম বর্ষ ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। আজ শনিবার দুপুরে এ দুই অনুষদের ডিনরা এ তথ্য জানিয়েছেন।

জীব ও ভূ-বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. আব্দুল লতিফ জানান, পরীক্ষায় অংশগ্রহণকারী প্রার্থীদের মধ্য থেকে প্রাপ্ত নম্বর অনুযায়ী বিজ্ঞান গ্রুপ থেকে প্রথম দুই হাজার ১১ জন ও অবিজ্ঞান গ্রুপ থেকে ৫৯৬ জনকে প্রাথমিকভাবে নির্বাচন করা হয়েছে। নির্বাচিত প্রার্থীদের মধ্যে বিজ্ঞান গ্রুপ থেকে প্রথম এক হাজার ও অবিজ্ঞান গ্রুপ থেকে ৩০০ জনের সাক্ষাৎকার গ্রহণ করা হবে। সাক্ষাৎকারের পর ভর্তির চূড়ান্ত তালিকা প্রকাশ করা হবে।

কৃষি অনুষদের ডিন প্রফেসর ড. শাহানা কায়েস জানান, উত্তীর্ণ ছাত্রছাত্রীদের মধ্য থেকে মেধাক্রম অনুসারে প্রাথমিকভাবে ০১-৯৭৮ জনকে আগামী ৮ নভেম্বর সকাল সাড়ে ৮টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত কৃষি অনুষদ ভবনের দ্বিতীয় তলায় সাক্ষাৎকারের জন্য ডাকা হয়েছে। সাক্ষাৎকারের পর ভর্তির জন্য চূড়ান্ত মেধাতালিকা ও অপেক্ষমাণ তালিকা ১১ নভেম্বর কৃষি অনুষদের নোটিশ বোর্ডে ও www.ru.ac.bd-তে প্রকাশ করা হবে।

উভয় ইউনিটের রেজাল্ট অনুষদের নোটিশ বোর্ড ও বিশ্ববিদ্যালয় ওয়েবসাইট www.ru.ac.bd-এ পাওয়া যাবে।

বিডি-প্রতিদিন/২৫ অক্টোবর, ২০১৪/মাহবুব

সর্বশেষ খবর