Bangladesh Pratidin

প্রকাশ : ১৯ জুলাই, ২০১৮ ১৫:২০ অনলাইন ভার্সন
সিলেট সিটি নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বদরুজ্জামান সেলিম
সিলেট ব্যুরো
সিলেট সিটি নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বদরুজ্জামান সেলিম

সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপির ‘বিদ্রোহী’ প্রার্থী বদরুজ্জামান সেলিম অবশেষে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন। 

বৃহস্পতিবার বিকেল পৌনে ৩টার দিকে সিটি নির্বাচনে বিএনপির প্রার্থী আরিফুল হক চৌধুরীর বাসায় কেন্দ্রীয় এবং সিলেটের স্থানীয় নেতাদের নিয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ ঘোষণা দেন। এ সময় বদরুজামান সেলিমের মা এবং স্ত্রী উপস্থিত ছিলেন।

বদরুজ্জামান সেলিম বলেন, বিএনপি আমার রক্তে, আমার শিরায় শিরায়। কালকে যখন আমাকে বাসায় এসে অনুরোধ করেছেন সেটি আমি ফেলতে পারিনি। তাই আমি নির্বাচন থেকে সরে দাঁড়াচ্ছি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপি'র ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান, চেয়ারপার্সনের উপদেষ্টা আমান ল্লাহ আমান, কেন্দ্রীয় সদস্য নাজিম উদ্দিন আলম, বিএনপির কেন্দ্রীয় নেতা কলিমউদ্দিন মিলন, মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক, খন্দকার আব্দুল মুক্তাদির, মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরী, সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন, ডা. শাহরিয়ার হোসেন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ, মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আজমল বখত সাদেক প্রমুখ।

এর আগে, বুধবার দিনগত রাতে সেলিমের বাসায় গিয়েছিলেন বিএনপির একটি কেন্দ্রীয় প্রতিনিধি দল। সেখানে তারা সেলিমের মায়ের সাথে কুশল বিনিময় করেন এবং বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন। আলোচনার একপর্যায়ে নির্বাচন নিয়ে কথা উঠলে সেলিমকে নির্বাচন থেকে সরে যাওয়ার জন্য অনুরোধ করেন কেন্দ্রীয় নেতারা। এসময় আরিফুল হক চৌধুরীও সেখানে উপস্থিত হন। তারা বলেন, ‘তুমি দলের লোক, তোমাকে দলে ফিরিয়ে আনতেই আমরা এসেছি।’

তবে সেসময় কোন সিদ্ধান্ত না জানালেও বৃহস্পতিবার দুপুরে আনুষ্ঠানিকভাবে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন সেলিম।


বিডি-প্রতিদিন/১৯ জুলাই, ২০১৮/মাহবুব

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow