২৩ জুলাই, ২০১৮ ২২:৩৯
বরিশাল সিটি নির্বাচন

রোদ-বৃষ্টি মাথায় নিয়ে প্রার্থীদের গণসংযোগ

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

রোদ-বৃষ্টি মাথায় নিয়ে প্রার্থীদের গণসংযোগ

বরিশাল সিটি নির্বাচনে প্রচারণার ১৪তম দিনে প্রখর রোদ ও গুড়ি গুড়ি বৃস্টি উপক্ষো করে সারাদিন প্রচারণা চালিয়েছেন ৭ মেয়র প্রার্থী। প্রচারণার সময় প্রত্যেক মেয়র প্রার্থী বরিশাল নগরীর পরিকল্পিত উন্নয়ন এবং এখানকার মানুষের ভাগ্যোন্নয়নের জন্য তাদের নিজ নিজ প্রতীকে ভোট চান। 

সোমবার সকাল সাড়ে ১১টার দিকে নগরীর বান্দ রোড এবং চরের বাড়ি এলাকায় গণসংযোগ সহ লিফলেট বিতরণ করেন বিএনপি’র মেয়র প্রার্থী অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার। 

এ সময় বিএনপি’র ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু সহ অন্যান্যরা তার সাথে ছিলেন। গণসংযোগকালে সরোয়ার সাংবাদিকদের বলেন, তাদের কাছে খবর রয়েছে একজন প্রতিদ্বন্দ্বির পক্ষে নগরীর বাইরে থেকে লোক আনা হচ্ছে। ইতিমধ্যে নগরীর ২৮ নম্বর ওয়ার্ডে বাইরের লোকজন ভরে গেছে। এই বাইরের লোকজন সুষ্ঠু নির্বাচনে বিঘ্ন ঘটাতে পারে বলে আশংকা করেন সরোয়ার। তিনি সুষ্ঠু নির্বাচনের স্বার্থে সাংবাদিকদের মাধ্যমে প্রশাসনের কাছে বাইরের লোকজনের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবী জানান। 

হাতপাখা মার্কার ভোট না দিলে ‘কবিরা গুনাহ্’ হবে বলে ইসলামী আন্দোলন মেয়র প্রার্থী ওবাইদুর রহমান মাহবুবের বক্তব্যের বিষয়ে বিএনপি মেয়র প্রার্থী সরোয়ার বলেন, যারা আল্লাহ’র কথা বলে, ধর্মের কথা বলে, গুনাহের কথা বলে ভোট চায়, তারা ধর্ম ব্যবসায়ী। যারা ধর্মের কথা বলে জনগণকে বিভ্রান্ত করছে জনগণ তাদের প্রত্যাখ্যান করবে এবং বরিশাল নগরীর পরিকল্পিত উন্নয়নের জন্য মানুষ ধানের শীষ প্রতীকে ভোট দেবে বলে আশা সরোয়ারের। 

এদিকে সকালে নগরীর কাশীপুর এলাকায় গণসংযোগ সহ লিফলেট বিতরণ করেন আওয়ামী লীগ মেয়র প্রার্থী সাদিক আবদুল্লাহ। গণসংযোগে সাদিক আবদুল্লাহ আধুনিক বরিশাল নগরী গড়তে এবং এখানকার মানুষের ভাগ্যান্নয়নের জন্য আগামী ৩০ জুলাই নৌকা প্রতীকে ভোট দেওয়ার জন্য জনগনের প্রতি আহ্বান জানান। 

সরোয়ার এবং সাদিক ছাড়াও জাপার ইকবাল হোসেন তাপস, বাসদের ডা. মনিষা চক্রবর্তী, কমিউনিস্ট পার্টির এ কে আজাদ, ইসলামী আন্দোলনের মাওলানা ওবাইদুর রহমান মাহবুব এবং স্বতন্ত্র প্রার্থী বশির আহম্মেদ ঝুনু নগরীর বিভিন্ন স্থানে গণসংযোগ করে তাদের নিজ নিজ প্রতীকে ভোট চান।

বিডি-প্রতিদিন/ ই-জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর