৩১ জুলাই, ২০১৮ ১৯:৫৭

কামারানের বাসায় সস্ত্রীক আরিফুল হক

অনলাইন ডেস্ক

কামারানের বাসায় সস্ত্রীক আরিফুল হক

সংগৃহীত ছবি

সিলেট সিটি করপোরেশন নির্বাচনের মেয়র পদের ফলাফল অমীমাংসিত থাকলেও জয়ের পথে বেশ সুবিধাজনক অবস্থানে রয়েছেন বিএনপির মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরী। দুটি কেন্দ্রের ভোট স্থগিত থাকলেও তিনি প্রতিদ্বন্দ্বী প্রার্থী আওয়ামী লীগের বদর উদ্দিন আহমদ কামরানের চেয়ে ৪ হাজার ৬২৬ ভোটে এগিয়ে। স্থগিত ভোট কেন্দ্রের ৪ হাজার ৭৮৭ ভোটের মধ্যে জয়ের জন্য তার দরকার মাত্র ১৬১ ভোট। এই যখন অবস্থা তখন বদরউদ্দিন আহমদ কামরানের বাসায় কুশয় বিনিময়ের জন্য গেলেন আরিফুল হক চৌধুরী।

মঙ্গলবার বিকেল ৪টার দিকে স্ত্রী শ্যামা হক ও মেয়ে আসফা হক চৌধুরী নাইফাকে নিয়ে কামরানের ছড়ারপাড়ের বাসায় যান আরিফুল। কামরানের বাসায় প্রায় আধাঘণ্টা অবস্থান করে বের হয়ে যাওয়ার পথে কোলাকুলি করেন দুই প্রতিদ্বন্দ্বী। তখন দুজনকেই বেশ হাসিখুশি দেখাচ্ছিল। 

এ সময় দুই প্রতিদ্বন্দ্বী প্রার্থী মধ্যে কি কথা হয়েছে সাংবাদিকরা তা জানতে চাইলে আরিফুল হক চৌধুরী বলেন, “ভোটের মাঠে প্রতিদ্বন্দ্বী হলেও কামরান আমার বড় ভাই। তার সঙ্গে দেখা করতে বাসায় গিয়েছিলাম। কামরান দীর্ঘদিন নগরপিতা ছিলেন। সব ভেদাভেদ ভুলে একটি পরিকল্পিত সিলেট গড়তে একসাথে কাজ করতে চাই।”

বদর উদ্দিন আহমেদ কামরান বলেন, “সিলেটে রাজনৈতিক একটা সম্প্রীতি রয়েছে। আরিফুল আমার বাসায় এসেছিলেন। তার সঙ্গে কথা হয়েছে, কুশল বিনিময় হয়েছে।”

কামরানের চেয়ে ৪ হাজার ৬২৬ ভোটে এগিয়ে থাকলেও স্থগিত দুই কেন্দ্রের ভোট বেশি হওয়ায় চূড়ান্ত ফলের জন্য আরও অপেক্ষায় থাকতে হচ্ছে আরিফুলকে। আগামী ১০ দিনের স্থগিত দুই কেন্দ্রে ভোটগ্রহণ হবে নির্বাচন কমিশনা সূত্রে জানা গেছে। সেই ভোটে দুই কেন্দ্রে মাত্র ১৬১টি ভোট পেলেই জয় সুনিশ্চিত করবেন আরিফ। 

বিডি-প্রতিদিন/৩১ জুলাই, ২০১৮/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর