৩১ জুলাই, ২০১৮ ২১:২৯

নগরীর হারানো সৌন্দর্য ফেরাতে চাই : লিটন

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

নগরীর হারানো সৌন্দর্য ফেরাতে চাই : লিটন
রাজশাহী সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, ‘শুরুতেই নগরীর হারানো সৌন্দর্য ফেরাতে চাই। নগরীকে পরিষ্কার-পরিচ্ছন্ন ও ঝকঝকে চকচকে করা হবে। এরপর থেমে থাকা উন্নয়ন প্রকল্পের কাজ সচল করার পর কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করবো। এছাড়া নির্বাচনী ইশতেহারে উল্লেখ করা প্রতিশ্রুতি ধাপে ধাপে বাস্তবায়ন করবো।’ 
 
মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে বিভিন্ন শ্রেণীপেশার মানুষ তার বাসভবনে গিয়ে ফুল দিয়ে সংবর্ধনা জানান। এ সময় উপস্থিত সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে লিটন তার এই ভবিষ্যৎ পরিকল্পনার কথা জানান।
 
খায়রুজ্জামান লিটন বলেন, সিটি কর্পোরেশনের প্রকল্প নয়, অথচ সিটির নাগরিকদের প্রয়োজন এমন অনেক কাজ যেমন বিকেএসসি, শিশু হাসপাতাল, রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়, ঢাকা-কলকাতা ট্রেন চালুসহ ইত্যাদি বিষয়গুলোসহ অনেকগুলো কাজ করতে হবে।
 
অপর এক প্রশ্নের জবাবে লিটন বলেন, আমি অতীতে মেয়রের দায়িত্ব নেওয়ার পর সাবেক মেয়রদের সহযোগিতা ও পরামর্শ প্রদানসহ সহযোগিতা করার আহ্বান জানিয়েছিলাম। তার ধারাবাহিকতায় সদ্য সাবেক মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুলের সহযোগিতা চাইবো। তিনি যদি আসেন, অবশ্যই একসাথে উন্নত রাজশাহী গড়তে কাজ করবো।
 
এদিকে, সকাল থেকে দলীয় নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষের ভালোবাসায় সিক্ত হন রাজশাহী সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত দলীয় নেতাকর্মীসহ সরকারি, বেসরকারি প্রতিষ্ঠান, সংগঠন, সংস্থার কর্মকর্তা-কর্মচারীরা নবনির্বাচিত মেয়র খায়রুজ্জামান লিটনকে ফুলের শুভেচ্ছা ও অভিনন্দন জানান।
 
সকালে বাসভবনে ফুলের শুভেচ্ছা জানান রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকারসহ অন্যরা। এরপর বাসার পাশে প্যান্ডেলে নবনির্বাচিত কাউন্সিলর, রাজশাহী সিটি করপোরেশনের কর্মকর্তা-কর্মচারী, ওয়ার্ড আওয়ামী লীগের নেতাকর্মীসহ সবস্তরের মানুষ ফুলেল শুভেচ্ছা জানান।
 
শুভেচ্ছা জানিয়েছেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য নুরুল ইসলাম ঠান্ডু, রাজশাহী-৫ আসনের এমপি আবদুল ওয়াদুদ দারা, চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান মঈনুদ্দিন মণ্ডল।
 
দুপুর আড়াইটার দিকে তিনি জাতীয় নেতা শহীদ এইচএম কামারুজ্জামানের কবরে পুষ্পস্তবক অর্পণ করেন। এ সময় মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
 
বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর