৩১ জুলাই, ২০১৮ ২১:৪৩

বরিশালে কাউন্সিলর হলেন যারা

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালে কাউন্সিলর হলেন যারা

বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে সোমবার অনুষ্ঠিত ৩০টি সাধারণ ওয়ার্ডের মধ্যে ২২টি ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থীকে বেসরকারিভাবে বিজয়ী ঘোষণা করেছেন রিটার্নিং কর্মকর্তা। বাকী ৮টি ওয়ার্ডের ফলাফল স্থগিত রাখা হয়েছে। এছাড়া ১০টি সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলরদের মধ্যে ৫ জনকে বিজয়ী ঘোষণা করা হয়েছে। 

নির্বাচিত ২২ জন সাধারণ কাউন্সিলরের মধ্যে আওয়ামী লীগের ১৬ জন, বিএনপির ৫ জন এবং জাতীয় পার্টির একজন রয়েছেন। এছাড়া ৮টি ওয়ার্ডের ফল স্থগিত থাকায় ৫টি সংরক্ষিত ওয়ার্ডে কাউকে বিজয়ী ঘোষণা করা হয়নি। 

সাধারণ ওয়ার্ডে আওয়ামী লীগের বিজয়ী কাউন্সিলররা হলেন- ১নং ওয়ার্ডে আমির হোসেন বিশ্বাস, ৪নং ওয়ার্ডে তৌহিদুল ইসলাম বাদশা, ৫ নম্বরে কেফায়েত হোসেন রনি, ৭নং ওয়ার্ডে রফিকুল ইসলাম খোকন, ১০নং ওয়ার্ডে এটিএম শহিদুল্লাহ, ১১নং ওয়ার্ডে মজিবর রহমান, ১২নং ওয়ার্ডে জাকির হোসেন ভুলু, ১৩নং ওয়ার্ডে মেহেদী পারভেজ খান আবির, ১৫নং ওয়ার্ডে লিয়াকত হোসেন খান লাবলু, ১৬নং ওয়ার্ডে মোশাররফ আলী খান বাদশাহ, ১৯নং ওয়ার্ডে গাজী নঈমুল হোসেন লিটু, ২১নং ওয়ার্ডে শেখ সাইয়েদ আহম্মেদ মান্না, ২৬নং ওয়ার্ডে হুমায়ন কবির, ২৮নং ওয়ার্ডে জাহাঙ্গীর হোসেন, ২৯ নং ওয়ার্ডে ফরিদ আহম্মেদ এবং ৩০ নং ওয়ার্ডে আজাদ হোসেন মোল্লা কালাম। 

বিএনপির নির্বাচিত সাধারণ কাউন্সিলরা হলেন- ৩নং ওয়ার্ডে সৈয়দ হাবিবুর রহমান ফারুক, ৬নং ওয়ার্ডে খান মো. জামাল হুসাইন, ৮নং ওয়ার্ডে সেলিম হাওলাদার, ৯নং ওয়ার্ডে হারুন-অর রশীদ, ১৮নং ওয়ার্ডে মীর একেএম জাহিদুল কবির এবং ২নং ওয়ার্ডে নির্বাচিত হয়েছেন জাতীয় পার্টির একে এম মুরতজা আবেদীন।

সংরক্ষিত কাউন্সিলর পদে বিজয়ীরা হলেন- ১ নং ওয়ার্ডে (সাধারণ ১, ২ ও ৩) মিনু রহমান, ২ নং ওয়ার্ডে (সাধারণ ৪, ৫ ও ৬) জাহানারা বেগম, ৩ নং ওয়ার্ডে (সাধারণ ৭, ৮ ও ৯) কোহিনুর বেগম, ৪ নং ওয়ার্ডে (সাধারণ ১০, ১১ ও ১২) আয়েশা তৌহিদা লুনা (বিনা প্রতিদ্বন্দ্বিতায়) এবং ১০ নং ওয়ার্ডে (সাধারণ ২৮, ২৯ ও ৩০) নম্বর ওয়ার্ডে রাশিদা পারভীন। 

১৫ কেন্দ্রের ফল এবং একটি কেন্দ্রের ভোট গ্রহণ স্থগিত থাকায় সংরক্ষিত ৫, ৬, ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের ফলাফল ঘোষণা করেননি রিটার্নিং কর্মকর্তা। 

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর