রবিবার, ৮ নভেম্বর, ২০১৫ ০০:০০ টা

অভিনয়ে ফিরছেন নায়করাজ

শোবিজ প্রতিবেদক

অভিনয়ে ফিরছেন নায়করাজ

নায়করাজ রাজ্জাক এখন সুস্থ। আবার ক্যামেরার সামনে দাঁড়াচ্ছেন তিনি। পুত্র সম্রাট পরিচালিত একটি টেলিফিল্মে অভিনয় করবেন তিনি। টেলিফিল্মের শিরোনাম ‘দায়ভার’। এতে সম্রাটের পিতার ভূমিকাতেই অভিনয় করবেন নায়করাজ। সম্রাট বলেন, নিজের আগ্রহেই আবার অভিনয়ে ফিরছেন আব্বা। দীর্ঘ দুই বছর পর ক্যামেরার সামনে দাঁড়াচ্ছেন তিনি।

সম্রাট তার নাটক বা টেলিফিল্মের চিত্রনাট্য সবসময়ই পড়তে দেন বাবাকে। ‘দায়ভার’ শিরোনামে পাণ্ডুলিপিটি পড়ে নায়করাজ মুগ্ধ হন। এতে সৎবাবার একটি চরিত্র আছে। সেটি পছন্দ হয় তার। আর সে কথা সম্রাটকে জানিয়ে বলেন, ‘বাবার চরিত্রটি আমার খুব পছন্দ হয়েছে। এই চরিত্রে আমি অভিনয় করতে চাই।’

বাবার মুখে এমন কথা শুনে খুশিতে উদ্বেলিত সম্রাট। তারপরও যেহেতু সবেমাত্র অসুস্থতা কাটিয়ে উঠেছেন বাবা, তাই পরিবারের সবার সঙ্গে কথা বলার পর বাবার অভিনয়ের বিষয়টি চূড়ান্ত হয়।

সম্রাট জানান, ১৫ থেকে ২০ নভেম্বরের মধ্যে ‘দায়ভার’র শুটিং শুরু হবে বলে আশা করছি। প্রথমে উত্তরাতেই শুটিং শুরু করব।

একজন ত্যাগী বাবার চরিত্রে দেখা যাবে রাজ্জাককে। আর তার সৎছেলের চরিত্রে অভিনয় করবেন সম্রাট। সম্রাট বলেন খুবই টাচি একটি গল্প নিয়ে টেলিফিল্মটি নির্মাণ করতে যাচ্ছি। দর্শক এককথায় এটি দেখে অভিভূত হবে। একটি বিদেশি গল্পের ছায়া অবলম্বনে এর চিত্রনাট্য লিখেছেন রানা জাকারিয়া। এতে আরও অভিনয় করবেন ছটকু আহমেদ, ডলি জহুর, আহসানুল হক মিনু, আজমেরী হক বাঁধন প্রমুখ।

 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর