শুক্রবার, ২০ নভেম্বর, ২০১৫ ০০:০০ টা
বিপিএল চমক

ঢাকা মাতাবেন ঋত্বিক-জ্যাকুলিন

শোবিজ প্রতিবেদক

ঢাকা মাতাবেন ঋত্বিক-জ্যাকুলিন

আবার শুরু হচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ [বিপিএল]। দ্বিতীয়বার বসছে এ আসর। প্রথমবারের আসরে উদ্বোধনীতে এসেছিলেন ‘মুন্নি বদনাম হুয়ি’ তারকা মালাইকা অরোরা। সঙ্গে ছিলেন বাপ্পি লাহিড়িরা। তারা মাত করেছিলেন দর্শকদের। কিন্তু আয়োজকরা এবার আরও বেশি জমকালো আয়োজন করেছেন। মাঝে বিরতি শেষে আবার বিপিএল শুরু হওয়ায় চমক রাখতে চাচ্ছেন তারা। আর তাই এবার ঢাকা মাতাতে এসেছেন ঋত্বিক রোশন এবং জ্যাকুলিন ফার্নান্দেজ। সঙ্গে আরও আসছেন কে কে। এদের পাশাপাশি বাংলাদেশি তারকারাও থাকছেন। গান গাইবেন মমতাজ, এলআরবি এবং চিরকুট।

আগামী সন্ধ্যায় রাজধানীর মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে থাকছে এই জমকালো আয়োজন। জ্যাকুলিন এবং কে কে এর আগেও ঢাকায় এসেছিলেন। তবে ৪১ বছর বয়সী ঋত্বিক এবারই প্রথম ঢাকার মাটিতে পা রাখতে আসছেন। সূত্র জানিয়েছে, আজ সকালে এসে ঢাকায় নামবেন ঋত্বিক, জ্যাকুলিন এবং কে কে। সঙ্গে থাকবেন তাদের বিশাল বহর।

যারা মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে থাকবেন না বা যাদের থাকার সুযোগ হবে না, তাদের হতাশ হওয়ার কিছু নেই। অনুষ্ঠানটি সরাসরি দেখাবে চ্যানেল নাইন।

ঋত্বিক আজ মোট ১ ঘণ্টার টানা পারফরম্যান্স দেখাবেন। তার নিজের জনপ্রিয় গানের সঙ্গে নাচবেন তিনি। আর কে না জানে ঋত্বিকের নাচ মানেই বিশেষ কিছু। ঋত্বিকের সঙ্গে জ্যাকুলিনও নাচবেন। তবে পাশাপাশি তিনি একক নৃত্যও পরিবেশন করবেন।

আয়োজক সূত্রে জানা গেছে, ঋত্বিক সকালে ঢাকা নেমেই একটি অভিজাত হোটেলে উঠবেন। সেখানে বিশ্রাম শেষে সরাসরি চলে যাবেন স্টেডিয়ামে। সেখানে তিনি রিহার্সেল করবেন। সবার সঙ্গে নিজের পারফরম্যান্স ঝালিয়ে নেবেন। তবে ঋত্বিককে দিয়েই অনুষ্ঠান শুরু হচ্ছে না। তিনি সবার শেষে মঞ্চে উঠবেন। অর্থাৎ ঋত্বিক ধামাকা দিয়েই শেষ হবে অনুষ্ঠান।

ঋত্বিক রোশন শুধু ভারতেই নন, বিশ্বব্যাপী জনপ্রিয়। বাংলাদেশেও রয়েছে তার অগণিত ভক্ত। আর তাই বড় তারকাদের খোঁজে থাকা আয়োজকরা ঋত্বিককে বেছে নিয়েছেন এবার। সঙ্গে জ্যাকুলিনকে। তিনি বর্তমানে বলিউডে উঠতি তারকাদের মধ্যে অন্যতম। পাশাপাশি কে কে রয়েছেন বাড়তি আকর্ষণ হিসেবে।

সর্বশেষ খবর