বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০১৫ ০০:০০ টা

অপূর্ব-পিয়া আসছেন বড়পর্দায়

শোবিজ প্রতিবেদক

অপূর্ব-পিয়া আসছেন বড়পর্দায়

‘গ্যাংস্টার রিটার্নস’। ছোটপর্দার জনপ্রিয় নায়ক অপূর্ব অভিনীত প্রথম ছবি। কথা ছিল ৪ ডিসেম্বর ছবিটি মুক্তি পাবে। কিন্তু না, এক সপ্তাহ এগিয়ে এসে ছবিটি এখন মুক্তি পাচ্ছে ২৭ নভেম্বর। এই ছবিতে অপূর্বের  নায়িকা  ছোট ও বড় পর্দার জনপ্রিয় অভিনেত্রী মডেল জান্নাতুল ফেরদৌস পিয়া। ‘মুক্তির তারিখ এগিয়ে আসায় নানা পরিকল্পনার অনেক কিছুই শেষ করতে পারছি না। তারপরও আটঘাট বেঁধে মাঠে নেমেছি।’ দেশব্যাপী মুক্তি পেতে যাওয়া ‘গ্যাংস্টার রিটার্নস’ নিয়ে বাংলাদেশ প্রতিদিনকে এমনটাই বললেন জান্নাতুল ফেরদৌস পিয়া। আশিকুর রহমান পরিচালনা করেছেন ছবিটি। পিয়া বলেন, ছবিটি সবার জন্য। নির্দিষ্ট কোনো দর্শক শ্রেণির জন্য নয়। প্রায়ই শোনা যায় অমুক ছবি তমুক ক্যাটাগরির। কিন্তু ‘গ্যাংস্টার রিটার্নস’ সবার।

অপূর্ব বলেন, আমার প্রথম চলচ্চিত্র মুক্তির আগেই নায়ক রাজ রাজ্জাকের দোয়া নিয়ে এলাম। মঙ্গলবার ্আমি ও পিয়া নায়করাজের বাসায় গিয়েছিলাম। তিনি আমাদের শুভ কামনা জানিয়েছেন।

‘গ্যাংস্টার রিটার্নস’র মাধ্যমে বড় পর্দায় অপূর্ব নাম লেখাতে চললেও পিয়ার জন্য এটি হবে তৃতীয় মুক্তিপ্রাপ্ত ছবি। রেদওয়ান রনির ‘চোরাবালি’ ছবির মাধ্যমে রুপালি জগতে পদচারণা ঘটে পিয়ার। এরপর মুক্তি পায় ‘স্টোরি অব সামারা’ ছবিটি। বর্তমানে ‘শেষ প্রহর’ নামে আরেকটি ছবির শুটিংয়ে ব্যস্ত রয়েছেন অভিনেত্রী পিয়া।

সর্বশেষ খবর