শুক্রবার, ১২ ফেব্রুয়ারি, ২০১৬ ০০:০০ টা

কারিনা আসছেন না

শোবিজ প্রতিবেদক

কারিনা আসছেন না

আজ ছিল কারিনায় মাতোয়ারা হওয়ার দিন, আজ ছিল কারিনাভক্তদের উন্মাদনার দিন। কিন্তু দিনটি এখন পরিণত হয়েছে ‘হতাশায়’। আজ কারিনার অনুষ্ঠান হচ্ছে না। কারণ তিনি ঢাকায় আসছেন না। আয়োজকরা জানিয়েছেন, আপাতত স্থগিত করা হয়েছে আজকের অনুষ্ঠান। নিরাপত্তাজনিত কারণে কারিনাকে আপাতত ঢাকায় আনা হচ্ছে না। এরপর সময় বুঝে এ অনুষ্ঠানটি আবার করা হবে। অনুষ্ঠানের আয়োজক প্রতিষ্ঠান অন্তর শোবিজের কর্ণধার স্বপন চৌধুরী বলেন, ‘নিরাপত্তার কারণে কারিনার অনুষ্ঠান স্থগিত করা হয়েছে। পরবর্তীতে আমরা এ আয়োজন আবার করব।’

আজ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল ‘ক্লিন ঢাকা কনসার্ট উইথ বলিউড কুইন অ্যান্ড এ জে’। এ অনুষ্ঠানে কারিনার পাশাপাশি ভারত থেকে আরও আসার কথা ছিল সংগীতশিল্পী জাভেদ আলী এবং কনিকার। সঙ্গে বাংলাদেশের অনন্ত জলিলেরও থাকার কথা ছিল।

এদিকে কারিনার অনুষ্ঠান নিয়ে বিভিন্ন ধরনের তথ্য পাওয়া যাচ্ছে। অনেকে বলছেন, নিরাপত্তা বাহিনীর বাধার মুখে অনুষ্ঠানটি স্থগিত করা হয়েছে। কারণ আয়োজকদের মধ্যে নাকি তারা বিশৃঙ্খলা এবং সমন্বয়হীনতার অভাব লক্ষ্য করেছেন। আবার অন্যদিকে কেউ কেউ বলছেন, অনুষ্ঠানটি নিয়ে শেষ পর্যায়ে এসে কারিনারই আপত্তি ছিল। কারণ আয়োজকদের ওপর তার আস্থাহীনতা দেখা দিয়েছে। যেভাবে আয়োজন করার কথা ছিল, তার সঙ্গে নাকি কারিনা মিল পাচ্ছিলেন না। সবমিলিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে। এ বিষয়ে জানতে স্বপন চৌধুরীকে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘এখানে গোপন কিছু নেই। কারিনার নিরাপত্তার কথা চিন্তা করে অনুষ্ঠান স্থগিত করা হয়েছে। আর কারিনার আপত্তির কিছুই নেই। কারণ তিনি যদি নাই আসতেন তবে তার সঙ্গের কর্মীরা ঢাকায় চলে আসতেন না। আজ [গতকাল] তার সঙ্গের সদস্যরা সবাই ঢাকায়। কারিনা কাল [আজ] সকালে আসার প্রক্রিয়া চূড়ান্ত ছিল। কিন্তু হঠাত্ নিরাপত্তাজনিত সন্দেহ তৈরি হলো।’

গতকাল রাতে বিষয়টি নিয়ে অন্তর শোবিজ সংবাদ সম্মেলন করেছে। সেখানে তারা জানিয়েছেন, শিগগিরই আবার অনুষ্ঠানটি আয়োজন করা হবে। আপাতত অনুষ্ঠান স্থগিত। এ নিয়ে সন্দেহের কোনো কারণ নেই। অনুষ্ঠান হবে।

‘ক্লিন ঢাকা কনসার্ট উইথ বলিউড কুইন অ্যান্ড এ জে’ অনুষ্ঠানটি অন্তর শোবিজের সঙ্গে সহযোগিতায় ছিল ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন। ঢাকাকে সুন্দর ও পরিপাটি করার জন্য সাধারণ মানুষের মধ্যে সচেতনতা সৃষ্টিই ছিল মূল লক্ষ্য। আজ অনুষ্ঠান বঙ্গবন্ধু স্টেডিয়ামে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর