শুক্রবার, ১২ ফেব্রুয়ারি, ২০১৬ ০০:০০ টা
ভালোবাসার বিশেষ ‘পাঁচফোড়ন’

উপস্থাপনায় নাঈম-নাদিয়া

শোবিজ প্রতিবেদক

উপস্থাপনায় নাঈম-নাদিয়া

বরাবরের মতো এবারও হানিফ সংকেতের নির্মাণ প্রতিষ্ঠান ফাগুন অডিও ভিশন ভালোবাসা দিবস উপলক্ষে নির্মাণ করেছে ভালোবাসার বিশেষ পাঁচফোড়ন। নাটকীয়ভাবে এর প্রতিটি আইটেম উপস্থাপন করা হয়। গত দেড় যুগ ধরে বছরের বিশেষ বিশেষ দিনে এ অনুষ্ঠানটি প্রচারিত হচ্ছে দেশের প্রথম স্যাটেলাইট চ্যানেল এটিএন বাংলায়। তারই ধারাবাহিকতায় এবারও ভালোবাসা দিবস উপলক্ষে নির্মাণ করা হয়েছে ভালোবাসার বিশেষ এ পাঁচফোড়ন। অনুষ্ঠানটি এটিএন বাংলায় প্রচারিত হবে ১৪ ফেব্রুয়ারি রাত ৮টায়।

এবারের পাঁচফোড়ন সাজানো হয়েছে সদ্য বিবাহিত এক সুখী দম্পতির মধ্যে ভালোবাসা দিবসে ঘটে যাওয়া বিভিন্ন ঘটনা নিয়ে। এসব ঘটনার ফাঁকে ফাঁকেই আসতে থাকে একের পর এক চমকপ্রদ আইটেম। এবারের পাঁচফোড়নে স্বামী-স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন সদ্য বিবাহিত তারকা দম্পতি নাঈম ও নাদিয়া। অভিনয়ের মাধ্যমে এ তারকা দম্পতি মূলত সঞ্চালকের ভূমিকা পালন করেছেন।

এবারের পাঁচফোড়নে মূল গান রয়েছে দুটি। লোক সংগীতের সুরে ভালোবাসার কথায় একটি গানের চিত্রায়নে অংশ নিয়েছেন মডেল ও অভিনেতা ইমন এবং মডেল পিয়া বিপাশা। গানটির কথা লিখেছেন মোহাম্মদ রফিকউজ্জামান এবং সংগীতায়োজন করেছেন আলী আকবর রুপু। গানটিতে কণ্ঠ দিয়েছেন পলাশ ও শাকিলা জাফর। আর একটি গান গেয়েছেন এ প্রজন্মের জনপ্রিয় সংগীত শিল্পী পূজা ও ‘ইত্যাদি’ খ্যাত শিল্পী প্রতীক হাসান। গানটি লিখেছেন ফেরারী ফরহাদ, সুর ও সংগীত পরিচালনা করেছেন প্রতীক হাসান নিজেই।  এছাড়াও রয়েছে ভালোবাসার ওপর একটি চমত্কার মিউজিক্যাল পুঁথি। বিভিন্ন জনপ্রিয় গানের সংমিশ্রণে শহর-গ্রামকে নিয়ে চিত্রায়িত পুঁথিটি দর্শকদের ভিন্নরকম স্বাদ দেবে। এছাড়া আরও বর্ণিল আয়োজন রয়েছে পাঁচফোড়ন অনুষ্ঠানে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর