শনিবার, ২০ ফেব্রুয়ারি, ২০১৬ ০০:০০ টা

ঢাকায় ‘বেলাশেষে’ কলকাতায় ‘ছুঁয়ে দিলে মন’

শোবিজ প্রতিবেদক

গতকাল ঢাকায় মুক্তি পেল কলকাতার জনপ্রিয় ছবি ‘বেলাশেষে’ আর কলকাতায় মুক্তি পেয়েছে ঢাকার ছবি ‘ছুঁয়ে দিলে মন’। ‘বেলাশেষে’ মুক্তি উপলক্ষে বৃহস্পতিবার সন্ধ্যায় বসুন্ধরা শপিংমলের স্টার সিনেপ্লেক্সে এ ছবির প্রিমিয়ার শো অনুষ্ঠিত হয়। প্রদর্শনীতে উপস্থিত ছিলেন ছবির পরিচালক নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং প্রযোজক অতনু রায় চৌধুরী ও প্রভাত দে।

ছবির মূল দুটি চরিত্রে অভিনয় করেছেন স্বাতীলেখা সেনগুপ্ত ও সৌমিত্র চট্টোপাধ্যায়। ঢাকার স্টার সিনেপ্লেক্স, যমুনার ব্লকবাস্টার সিনেমাস, বলাকা, আনন্দ, শ্যামলী আর শাহীন প্রেক্ষাগৃহে মুক্তি  পেয়েছে ছবিটি। এশিয়াটিক ধ্বনি-চিত্র লি. ও জিরোনা বাংলাদেশে ছবিটি পরিবেশনার দায়িত্বে আছে।  কলকাতায় ছবিটি টানা ২১৬ দিন প্রদর্শিত হয়েছে।

এ ছাড়া ভারতের বিভিন্ন শহরের ৩৭টি প্রেক্ষাগৃহেও মুক্তি পায় ছবিটি। এ ছবিতে আরও অভিনয় করেছেন শঙ্কর চক্রবর্তী, ইন্দ্রানী দত্ত, ঋতুপর্ণা সেনগুপ্ত, অপরাজিতা আঢ্য, খরাজ মুখোপাধ্যায়, অনিন্দ্য চট্টোপাধ্যায়, মনামি ঘোষ প্রমুখ। এদিকে একইদিন ভারতের পশ্চিমবঙ্গ, আসাম ও ত্রিপুরায় মুক্তি পায় বাংলাদেশের ছবি শিহাব শাহীন পরিচালিত ‘ছুঁয়ে দিলে মন’। রোমান্টিক গল্পের এ ছবিতে অভিনয় করেছেন আরিফিন শুভ ও মম।

সর্বশেষ খবর