সোমবার, ২২ ফেব্রুয়ারি, ২০১৬ ০০:০০ টা

শুভ-প্রসূনের ‘মৃত্যুপুরী’

শোবিজ প্রতিবেদক

শুভ-প্রসূনের ‘মৃত্যুপুরী’

‘মৃত্যুপুরী’ ছবিতে শুভ ও প্রসূন

গত বছরের সেপ্টেম্বরে মহরতের পরপরই শুরু হয়েছিল আরিফিন শুভ ও প্রসূন আজাদ জুটির প্রথম চলচ্চিত্র ‘মৃত্যুপুরী’র চিত্রধারণের কাজ। অস্ট্রেলিয়ার বিভিন্ন লোকেশনে শুটিং শেষে অক্টোবরেই দেশে ফিরেন তারা। তারপর থেকেই ‘মৃত্যুপুরী’ নিয়ে আর কোনো আলাপ নেই। অবশেষে গত ১৯ ফেব্রুয়ারি অনলাইনে ছবিটির ফার্স্ট লুক অর্থাত্ প্রথম টিজার প্রকাশ করা হয়েছে।

দেশ বাংলা ও বাজ ফিল্মের ব্যানারে ‘মৃত্যুপুরী’ চলচ্চিত্রটি পরিচালনা করেছেন জায়েদ রিজওয়ান। অ্যাকশনধর্মী এ ছবির চিত্রধারণের কথা ছিল অস্ট্রেলিয়ার মেলবোর্ন ও সিডনির বিভিন্ন লোকেশনে। কিন্তু শেষ পর্যন্ত শুধু সিডনিতেই দৃশ্যধারণ করতে সক্ষম হয় পরিচালক। মূলত লোকেশনে বৈচিত্র্য আনতেই সিডনির হারবার ব্রিজও অপেরা হাউসসহ বিভিন্ন লোকেশনে চিত্রধারণ করা হয়েছে। তাছাড়া প্রথমবারের মতো কোনো বাংলা চলচ্চিত্রে অস্ট্রেলিয়ার বিভিন্ন লোকেশনে এমনভাবে তুলে ধরা হয়েছে, যা আগে কখনো দেখা যায়নি।

নির্মাতা বলেন, রহস্য ও অ্যাকশনধর্মী গল্পে নির্মিত হচ্ছে ছবিটি। গল্প গান ও লোকেশনে দর্শক নিঃসন্দেহে নতুনত্ব খুঁজে পাবে। আশা করছি চলতি বছরই দর্শককে উপহার দিতে পারব ছবিটি।

উল্লেখ্য, ‘মৃত্যুপুরী’ ছবিতে আরিফিন শুভ ও প্রসূন আজাদ ছাড়াও অভিনয় করেছেন সাইফুল্লাহ আকবর সাদি, তানকিন রহমান, অদিতি শ্রেয়সী বড়ুয়াসহ বেশ কয়েকজন বিদেশি অভিনেতা অভিনেত্রী।

সর্বশেষ খবর