বৃহস্পতিবার, ১০ মার্চ, ২০১৬ ০০:০০ টা

আজ ঢাকা মাতাবেন অরিজিৎ

শোবিজ প্রতিবেদক

আজ ঢাকা মাতাবেন অরিজিৎ

অরিজিৎ সিং এখন হটকেক। পৃথিবীর যেখানেই যাচ্ছেন তুমুল সাড়া পাচ্ছেন। বাংলাদেশও তার ব্যতিক্রম নয়। আগেও ঢাকা এসেছেন, কনসার্ট করেছেন, ভক্তদের কাছ থেকে ভালোবাসা আর উল্লাসের স্বাদ নিয়ে ফিরে গেছেন। তাই তো ভক্তদের টানে আবারো ঢাকা এসেছেন অরিজিৎ। আজ আবার তিনি সবাইকে নিজের কণ্ঠ জাদুতে মুগ্ধ করবেন। তবে পার্থক্য আছে। আগে তিনি অল্প পরিসরে কনসার্ট করেছেন। কিন্তু আজ পাচ্ছেন পুরো একটি স্টেডিয়াম ভর্তি দর্শক। তাই অরিজিতের আনন্দ একটু বেশি। ঢাকা নেমেই তিনি বললেন, ‘শ্রোতাদের সঙ্গে আজকে আমিও উল্লাস করব’।

আজ ঢাকার আর্মি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে অরিজিতের কনসার্ট। শিরোনাম ‘অরিজিৎ সিং উইথ সিম্ফনি কনসার্ট’। নিবেদন করছে ফ্রেশ। এতে আরও গান পরিবেশন করবে এই প্রজন্মের সংগীতশিল্পী এলিটা ও মাহাদী। সঙ্গে থাকবে অদিত। আর পুরো আয়োজনে আছে ধানসিঁড়ি।

কনসার্টে অংশ নিতে এরই মাঝে অরিজিৎ বাহিনী ঢাকায় এসেছে। তারা মহড়াও দিচ্ছেন কনসার্ট নিয়ে। আর অরিজিতের সঙ্গে এবার থাকছে ৭০ জন সিম্ফনি অর্কেস্ট্রায় অভিজ্ঞ দলের পরিবেশনা। সবমিলিয়ে অন্যরকম ধুনে মাতোয়ারা হবে আর্মি স্টেডিয়ামের দর্শক।

পুরো আয়োজন নিয়ে অরিজিৎ উচ্ছ্বসিত। তিনি সামাজিক যোগাযোগ সাইটে নিজের অনুভূতির কথাও জানান। তিনি জানিয়েছেন, ‘অন্যরকম এক আয়োজনে অংশ নিতে ঢাকা যাচ্ছি। আমার গান, সঙ্গে সিম্ফনি অর্কেস্ট্রা’।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর