রবিবার, ২০ মার্চ, ২০১৬ ০০:০০ টা

ফের মডেল জেমস

শোবিজ প্রতিবেদক

ফের মডেল জেমস

কণ্ঠশিল্পী জেমসের জনপ্রিয় গানগুলোর মধ্যে  ‘পাগলা হাওয়া’ অন্যতম। সম্প্রতি আবারও শোনা যাবে তার কণ্ঠে এ গানটি। কিন্তু কোনো মঞ্চ কিংবা টিভি অনুষ্ঠানে নয়। একটি এনার্জি ড্রিংসের বিজ্ঞাপনচিত্রে এ নিয়ে তৃতীয়বারের মতো মডেল হিসেবে এ সংগীত তারকাকে দেখা যাবে টেলিভিশনের পর্দায়।

সম্প্রতি তেজগাঁওয়ের কোক স্টুডিওতে বিজ্ঞাপনটির শুটিং শুরু হয়েছে। বিজ্ঞাপনচিত্রে জিঙ্গেল হিসেবে ব্যবহার করা হয়েছে জেমসের জনপ্রিয় ‘পাগলা হাওয়া’ গানটির অংশবিশেষ। এ গানের সঙ্গে বিজ্ঞাপনচিত্রে ঠোঁট মেলাতে দেখা যাবে জেমসকে।

বিজ্ঞাপনে মডেল হওয়া প্রসঙ্গে বিশেষ কিছু জানাননি জেমস। তিনি শুধু বললেন, ‘বিজ্ঞাপন নির্মাতা তার নিজের মতো করে গুছিয়ে কাজটি করছেন। আর আমি আমার মতো করে কাজটি করে যাচ্ছি।’

বিজ্ঞাপনচিত্রটি পরিচালনা করছেন গাজী শুভ্র। পরিচালক হিসেবে জেমসের সঙ্গে কাজের অভিজ্ঞতা জানাতে গিয়ে শুভ্র বলেন, ‘জেমস ভাইয়ের সঙ্গে কাজ করা আমার জন্য বিরাট ব্যাপার। মজার মানুষ তিনি। ভালো কাজ হচ্ছে।’ পরিচালক জানান, বুধবারও চলবে বিজ্ঞাপনচিত্রটির শুটিং।

অন্যদিকে সুবিধাবঞ্চিত নারী ও শিশুদের জন্য অর্থ সংগ্রহের উদ্দেশ্যে ঢাকায় আয়োজন করা হয়েছে ‘শেয়ার দ্য মিউজিক’। এতে আগেই শোনা গিয়েছিল ভারতীয় শিল্পী মোনালি ঠাকুরের নাম। আয়োজক ইন্টিগ্রেডি ইভেন্ট অ্যান্ড এন্টারটেইনমেন্ট জানাল, এবার জনহিতকর এ আয়োজনে যুক্ত হচ্ছেন নগরবাউল জেমস। বাংলাদেশের আরও থাকবে ব্যান্ড আর্টসেল, ইনডালো ও শূন্য।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর