বৃহস্পতিবার, ২৪ মার্চ, ২০১৬ ০০:০০ টা

সৌহার্দের নৈশভোজ

শোবিজ প্রতিবেদক

সৌহার্দের নৈশভোজ

একই ফ্রেমে রুনা লায়লা ও আদনান সামি

বাংলাদেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী রুনা লায়লা উপমহাদেশেও দারুণ জনপ্রিয়। বিশেষ করে ভারত-পাকিস্তানে তাকে বেশ সমীহ করা হয়। অনেক শিল্পীও তার ভক্ত। তাই ভারত কিংবা পাকিস্তানে গেলে বেশ সমাদর পান। সম্প্রতি তিনি ভারতে গিয়েছিলেন। এ খবর পেয়ে আদনান সামি রুনাকে নিজ বাসায় দাওয়াত করেন। পাকিস্তানি গায়ক আদনান সামি এখনো ভারতেরও নাগরিক। তিনি থাকেন মুম্বাইয়ের পশ্চিম আন্ধেরির লোখান্ডওয়ালায়। দাওয়াত পেয়ে সামির বাসায় যান রুনা। দুই দেশের দুই গানের মানুষ একসঙ্গে জমিয়ে আড্ডা দিলেন।

আদনান সামির বাড়িতে নৈশভোজও করেন রুনা। ফেসবুকে তিনি এ খবর জানিয়ে লিখেছেন, ‘বহুমুখী প্রতিভার অধিকারী আদনান সামিজি ও তার সুন্দরী স্ত্রী রয়াজির সঙ্গে রাতের খাবার খেয়েছি। তাদের ঘরটা খুব সুন্দর। সব সাজানো, গোছানো। চারপাশে অভিজাত আর মার্জিত ব্যাপার বোঝা যায় অনায়াসে। শিল্পীর বাসা শিল্পের ছোঁয়া।’

ভারতের মুম্বাইয়ে দাদাসাহেব ফালকে অ্যাওয়ার্ডের বিচারক হিসেবে সংবাদ সম্মেলনে অংশ নিতে গিয়েছিলেন রুনা। এর ফাঁকে আদনান সামির সঙ্গে সাক্ষাৎ করেন তিনি। তার আগে কিংবদন্তি গায়িকা লতা মঙ্গেশকরের বাড়িতেও নৈশভোজ করেছেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন এই কণ্ঠশিল্পী। এরপর বলিউড সুপারস্টার সালমান খান ও তার বাবা চিত্রনাট্যকার সেলিম খানের সঙ্গেও দেখা হয়েছে তার। 

গত ১৫ মার্চ মুম্বাই গিয়েছিলেন রুনা। পরদিন বিচারক হিসেবে দাদাসাহেব ফালকে অ্যাওয়ার্ড পূর্ববর্তী সংবাদ সম্মেলনে অংশ নেন তিনি। ১৮ মার্চ ঢাকায় ফিরেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী এই গায়িকা।

সর্বশেষ খবর