মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০১৬ ০০:০০ টা

আবারও মাহফুজ-পূর্ণিমা জুুটি

শোবিজ প্রতিবেদক

আবারও মাহফুজ-পূর্ণিমা জুুটি

‘লাভ অ্যান্ড কোং’ নাটকের দৃশ্যে মাহফুজ-পূর্ণিমা

গত বছর আরিফ খানের পরিচালনায় ‘আমার বেলা যে যায়’ নামের একটি টেলিছবিতে অভিনয় করেছিলেন মাহফুজ আহমেদ ও পূর্ণিমা। এরপর তাদের আর কোনো নাটকে পাওয়া যায়নি। পূর্ণিমা সংসার করতে গিয়ে অভিনয় থেকে দূরে সরেছেন। সম্প্রতি পূর্ণিমা আবার অভিনয়ে ফিরেছেন। ফিরেই তিনি মাহফুজ আহমেদের সঙ্গে জুটি বেঁধেছেন। তারা দুজন আবারও জুটি হয়ে অভিনয় করলেন ছোট পর্দায়। নাম ‘লাভ অ্যান্ড কোং’।

সাত পর্বের এই ধারাবাহিক নাটকটি রচনা ও পরিচালনা করেছেন মাসুদ সেজান। এর দৃশ্যধারণ হচ্ছে সিলেটের দুসাই রিসোর্ট ও তার আশপাশে। নাটকে মাহফুজ ও পূর্ণিমার পাশাপাশি আরও অভিনয় করছেন মিশু সাব্বির, সাবিলা নূর, ডা. এজাজ, শামীমা নাজনীন প্রমুখ।

পূর্ণিমা বলেন, ‘অনেক দিন পর টেলিভিশনের জন্য কাজ করছি। নাটকটির গল্প ভালো লাগায় এতে অভিনয় করতে রাজি হয়েছি। এখানে আমার মেয়ে আরশিয়াকে নিয়ে এসেছি। কাজের ফাঁকে মেয়েকে নিয়ে পাহাড়, টিলা ও বন ঘুরে বেড়াচ্ছি। খুব ভালো লাগছে। অনেকদিন পর অভিনয়কে এনজয় করছি।’

মাসুদ সেজান বলেন, ‘আমার মনে হয় এবারের ঈদে দর্শকরা এই নাটকটি উপভোগ করবেন। নাটকের গল্পটি নিয়ে আর কিছু বলতে চাচ্ছি না। দর্শকদের প্রতি দেখার আমন্ত্রণ রইল’। মাহফুজ বলেন, নাটকের গল্প একেবারেই নতুন ফর্মুলার। দর্শক এতে সবকিছুই অন্যরকমভাবে খুঁজে পাবে। অনেকদিন পর আমার সঙ্গে পূর্ণিমাকে পেয়ে নাটকটি তারা দারুণভাবে উপভোগ করবে বলে আমার বিশ্বাস।

সর্বশেষ খবর