সোমবার, ২৫ এপ্রিল, ২০১৬ ০০:০০ টা

টিভি সিরিজে সেলেনার জীবন

শোবিজ ডেস্ক

টিভি সিরিজে সেলেনার জীবন

কৈশোরেই হয়ে উঠেছিলেন ডিজনির অন্যতম জনপ্রিয় টিভি তারকা। পরবর্তীতে গানের জগতেও ছড়িয়েছেন আলো। তবুও পপতারকা সেলেনা গোমেজ হঠাৎ করেই হারিয়ে গিয়েছিলেন পর্দা থেকে। এবার এই তারকা এবার প্রস্তুতি নিচ্ছেন রাজসিক প্রত্যাবর্তনের। নিজের জীবন নিয়ে তৈরি হওয়া একটি টিভি সিরিজের কাজ শুরু করেছেন তিনি।

টিভি সিরিজটির প্রযোজকও যেন-তেন কেউ নন, খোদ অস্কারজয়ী তারকা কেভিন স্পেসি। এইচ শোবিজ জানাচ্ছে, সাধারণ এক মেয়ে থেকে ধীরে ধীরে ছোটপর্দার জনপ্রিয় মুখ হয়ে ওঠা, আর হলিউড খ্যাতি লাভ করা সেলেনার নিজের জীবনের খুঁটিনাটি গল্প নিয়েই এগোবে সিরিজটির গল্প।

২০০০ সালে কিশোর টিভি সিরিজ ‘বারনি অ্যান্ড ফ্রেন্ডস’-এর মাধ্যমে প্রথম ছোটপর্দায় পা রাখেন ২৩ বছর বয়সী সেলেনা। তবে খ্যাতির আলোয় তিনি আসেন ২০০৭ সালে, ডিজনি’র ‘উইজার্ড অব ওয়েভারলি প্লেইস’-এ অভিনয় করে। রাতারাতি জনপ্রিয় বনে যাওয়া এই তারকা পপসংগীতের ভুবনেও রাখেন সফল এক নাম। এখন পর্যন্ত তার ব্যান্ডসহ মোট স্টুডিও অ্যালবাম বেরিয়েছে মোট পাঁচটি। আরেক জনপ্রিয় পপতারকা জাস্টিন বিবোরের সঙ্গে তার প্রেমও সাড়া ফেলেছিল গণমাধ্যমে।

এই মুহূর্তে নিজের জীবন নিয়ে তৈরি এই সিরিজটি ছাড়াও, সেলেনা অভিনয় করছেন ‘নেটফ্লিং’ নেটওয়ার্কের একটি ১৩ পর্বের সিরিজে। এছাড়াও তিনটি হলিউডি সিনেমায় অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর