বৃহস্পতিবার, ১৯ মে, ২০১৬ ০০:০০ টা

২৫ বছর পর দিলরুবা খান

শোবিজ প্রতিবেদক

২৫ বছর পর দিলরুবা খান

আজ থেকে প্রায় ২৫ বছর আগে দিলরুবা খান তার প্রথম অ্যালবামে ‘ ভ্রমর কইও গিয়া’ শিরোনামের এ গানটি গেয়ে দর্শক-শ্রোতাদের নজর কেড়েছিলেন। আজও মানুষ দিলরুবা খানকে চেনেন ‘পাগল মন’ ও ‘ভ্রমর কইও গিয়া’ এ দুটি গানের মধ্য দিয়ে। মাঝে অনেকটা সময় টিভি পর্দায় ও স্টেজে দেখা মেলেনি এ গুণী কণ্ঠশিল্পীর।

সম্প্রতি পুরনো দিনের কণ্ঠশিল্পীদের নিয়ে একটি নতুন প্রজেক্ট শুরু করেছেন ডিজে রাহাত। আর এ প্রজেক্টে কিছু দিন আগে রাহাত প্রথম কাজ করেন দিলরুবা খানকে নিয়ে। তার জনপ্রিয় গান ‘পাগল মন’ গানটি নতুন করে তৈরি করেন তিনি।

দারুণ জনপ্রিয়তার পর দিলরুবা খানের আরও একটি জনপ্রিয় গান ‘ভ্রমর কইও গিয়া’ নতুন করে গাইলেন তিনি। রাধা-রমনের এ গানটিকে নতুন করে সংগীতায়োজন করেছেন ডিজে রাহাত। এরই মধ্যে ভয়েজ ও মিউজিক ভিডিওর কাজ শেষ করেছেন তিনি। গানটির মিউজিক ভিডিও পরিচালনা করেছেন আনজাম আহমেদ। এ মাসের শেষের দিকে গানটি প্রকাশ হবে বলে জানান ডিজি রাহাত।

এ প্রসঙ্গে ডিজে রাহাত বলেন, আমি এর আগে দিলরুবা আপার ‘পাগল মন’ গানটি নতুন করে প্রকাশ করেছিলাম। দারুণ জনপ্রিয়তা পেয়েছিল গানটি। তারই ধারাবাহিকতায় ‘ভ্রমর কইও গিয়া’ গানটি করা।

এ গানটির জন্য আপা কিছু দিন সময় নিয়েছিল। কারণ এটি এমন একটি পরিচিত গান, যা সবার কানে লেগে আছে। প্রায় ২৫ বছর পর এ গানটি যদি আমরা নতুন করে করতে চাই তাহলে আগের চেয়ে ভালো হতে হবে। আর এ কারণে একটু সময় নিয়ে গানের কাজটি করেছি। আশা করছি গানটি আগের গানের চেয়ে আরও বেশি জনপ্রিয় হবে।

এ প্রসঙ্গে দিলরুবা খান বলেন, রাহাতের সঙ্গে এটি আমার দ্বিতীয় কাজ। ‘পাগল মন’ গানটি দিয়ে তার সঙ্গে আমার প্রথম কাজ করা। রাহাত একটু নতুনভাবে আমাকে দর্শক-শ্রোতাদের কাছে তুলে ধরেছে। বিষয়টি আমার ভালো লেগেছে। নতুন প্রজন্মের কাছে গানটিকে একটু নতুন করে তুলে ধরাটাই আমাদের প্রচেষ্টা ছিল।  আশা করছি ‘ভ্রমর কইও গিয়া’ গানটিও দর্শকদের ভালো লাগবে।  

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর