রবিবার, ২২ মে, ২০১৬ ০০:০০ টা
সংবাদ উপস্থাপিকা সাবিনা নিপা নিখোঁজ

আত্মগোপন নাকি অপহরণ?

শোবিজ প্রতিবেদক

আত্মগোপন নাকি অপহরণ?

মাছরাঙা টেলিভিশনের সংবাদ উপস্থাপিকা সাবিনা নিপা এখনো নিখোঁজ। স্বামীর বিরুদ্ধে গুলশান থানায় জিডি করে বাসায় ফেরার পথে তিনি অপহরণ হয়েছেন বলে জানা যায়। কিন্তু বর্তমানে চারদিকে কানাঘুষা চলছে— সাবিনা কি সত্যিই অপহরণ হয়েছেন, নাকি আত্মগোপনে রয়েছেন! কারণ আগেও সাবিনা নিজে নিজে নিখোঁজ হয়েছিলেন। এক সপ্তাহ আত্মগোপনে থেকে আবার ফেরত এসেছিলেন।

খোঁজ নিয়ে জানা যায়, সাবিনা এখন পর্যন্ত তিনটি বিয়ে করেছেন। কিন্তু কোনো সংসারই টিকেনি। শেষ বিয়ে করেছিলেন রুহুল আমিন নামের এক ব্যবসায়ীকে। পাঁচ মাস তার সঙ্গে সংসার করে তিনি ডিভোর্সের সিদ্ধান্ত নেন। আর এই স্বামীর বিরুদ্ধেই তিনি জিডি করেছেন। জিডিতে উল্লেখ করেছেন, রুহুল আমিন তাকে শারীরিক এবং মানসিকভাবে নির্যাতন করেছেন। তাকে হুমকি-ধমকি দিচ্ছেন। এই জিডি করে ফেরার পথেই সাবিনা নিখোঁজ হন। তাই পুলিশের সন্দেহের তালিকায় রুহুল আমিন থাকলেও সাবিনার পরিচিতরা ‘কিন্তু’ খুঁজছেন। অনেকেরই ধারণা, সাবিনা ‘আত্মগোপনে’ রয়েছেন। আর এর পেছনে রয়েছে নতুন সম্পর্ক।

নাম প্রকাশে অনিচ্ছুক এক পরিচিত জানিয়েছেন, সাবিনা নতুন একটি প্রেমের সম্পর্কে জড়িয়েছেন। পুরনো সম্পর্ক থেকে বেরিয়ে আসা এবং নতুন সম্পর্কে স্থায়ী হওয়ার জন্য কৌশল হিসেবে সাবিনা এ কাজ করে থাকতে পারেন। কারণ আগেও তিনি এক সপ্তাহের জন্য আত্মগোপনে ছিলেন। তখনো সম্পর্ক বদলের বিষয় ছিল।

রুহুল আমিন-নিপা দম্পতির কোনো সন্তান নেই। তবে প্রথম সংসারে তার একটি মেয়ে রয়েছে।

আর দ্বিতীয় বিয়েটিও তৃতীয় বিয়ের মতো মাত্র কয়েক মাস টিকেছিল।

সবমিলিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে— আত্মগোপন নাকি অপহরণ?  তবে সব প্রশ্নের উত্তর মিলবে সাবিনা নিপাকে পাওয়া গেলে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর