Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : শনিবার, ৪ জুন, ২০১৬ ০০:০০ টা আপলোড : ৪ জুন, ২০১৬ ০০:০১
ঘর ভাঙছে শিল্পার!
শোবিজ ডেস্ক
ঘর ভাঙছে শিল্পার!

এবার কি তবে বিচ্ছেদের পথে বলিউডের আরও এক দম্পতি? আকার ইঙ্গিতে তো তেমনই আভাস পাওয়া যাচ্ছে। ‘পারফেক্ট কাপল’-এর প্রতিমূর্তি শিল্পা এবং রাজ কুন্দ্রার জীবনেও এবার অন্ধকার মেঘ দানা বেঁধেছে।

শোনা যাচ্ছে বেশ কিছুদিন ধরেই নাকি আলাদা থাকছেন শিল্পা ও রাজ। গত ১৫ দিন ধরে নাকি বান্দ্রায় নিজের অফিসেই দিন-রাত কাটছে রাজের। মাঝেমধ্যে অবশ্য জুহু অ্যাপার্টমেন্টে ফিরছেন পোশাক বদলাতে, তবে স্নান-খাওয়া-ঘুম সবই চলছে অফিসে।

কুন্দ্রা দম্পতির এক কাছের বন্ধু জানিয়েছেন, বাড়ি থেকে অকারণে দূরে থাকার বান্দা নন রাজ। আশা করাই যেতে পারে কাজের খাতিরে এমন ব্যবস্থা করতে হয়েছে রাজকে। তবে সময়ই বলবে বলিউডের আরও এক ‘সুখী’ দম্পতির যাত্রা দীর্ঘস্থায়ী হবে নাকি ফের বাজবে বিষাদের সুর। কানাঘুষা চারদিকে চললেও এ বিষয়ে একেবারেই চুপ শিল্পা এবং রাজ। বরং তারা বাইরের মানুষকে নিজেদের সম্পর্ক স্বাভাবিক আছে বলে বার্তা দিয়ে চলেছেন। একসঙ্গে কোনো পার্টিতে গেলেও বেশ হাসিখুশি থাকছেন। কিন্তু সূত্র বলছে এসব অভিনয়। সম্পর্ক একেবারেই ভালো নেই। যে কোনো সময় বিচ্ছেদ হয়ে যেতে পারে। এদিকে শিল্পার কাছের বন্ধুরা এসব তথ্যকে রটনা বলে উড়িয়ে দিচ্ছেন। তারা বলছেন, শিল্পা-রাজ বেশ সুখী পরিবার।

এই পাতার আরো খবর
up-arrow