Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ২ অক্টোবর, ২০১৬

প্রকাশ : বৃহস্পতিবার, ১৬ জুন, ২০১৬ ০০:০০ টা আপডেট : ১৫ জুন, ২০১৬ ২৩:৫৪
গানে ফিরছেন পার্থ বড়ুয়া
শোবিজ প্রতিবেদক
গানে ফিরছেন পার্থ বড়ুয়া

‘সোলস’ খ্যাত পার্থ বড়ুয়াকে কণ্ঠশিল্পী হিসেবে নতুন করে পরিচিত করিয়ে দেওয়ার কিছু নেই। কিন্তু গত কয়েক বছর ধরে গান থেকে অভিনয়ে তাকে বেশি দেখা যাচ্ছিল। কিন্তু সোলস ভক্তদের জন্য খবর হচ্ছে নতুন অ্যালবাম আসছে চলতি বছরেই। তাই বলে যে কোনো নাটকেই তাকে দেখা যাবে না তা কিন্তু নয়। এবারের ঈদে একটি নাটকে দেখা যাবে পার্থ বড়ুয়াকে।

আশফাক নিপুণের পরিচালনায় নাকটির নাম  ‘খুঁটিনাটি খুনসুটি’। এ প্রসঙ্গে পার্থ বললেন,  ‘গানের জগতেরই মানুষ তিনি। নাটকের বাইরে এসে এখন শুধু গান আর নিজের ব্যান্ড ‘সোলস’ নিয়েই চিন্তাভাবনা আমার। এরই মাঝে তিনটা গান করা হয়ে গেছে। কোরবানির ঈদেই আশা করি অ্যালবাম প্রকাশ করতে পারব।’

চলতি বছরের এপ্রিলেই নিজেদের নতুন গান ‘চাই চাই চাই’ ইউটিউবে প্রকাশ করে সোলস। শেখ রানার কথায় গানটিতে সুর দিয়েছেন পার্থ নিজেই। এর মধ্যেই গানটি অর্জন করেছে জনপ্রিয়তা।

নব্বইয়ের দশকে ব্যান্ড জগতের অন্যতম জনপ্রিয় তারকা পার্থ বড়ুয়া হঠাৎ করেই যেন হয়ে উঠেছিলেন নাটকের জগতের বাসিন্দা। এখন, ছোট পর্দার নিয়মিত এই মুখ চাইছেন, নাটক নিয়ে ব্যস্ততা আর নয়।

ঠিক কী কারণে নাটকে অভিনয় কমিয়ে দিতে চাইছেন, এমন প্রশ্নের জবাবে পার্থ বললেন, করলাম তো অনেক নাটক, এখন আমি গান নিয়েই আছি। আর আমি তো নাটকের লোক নই। যখন নাটক করতে যাই, ভালো কিংবা বিশেষ কাজ হলেই নাটক করা শ্রেয়। অনেক চিন্তাভাবনা করে দেখলাম, নাটক করাটা অনেক কষ্টকর। অনেক ফিজিক্যাল হ্যাজার্ড আছে। গান করি, গানে থাকাই ভালো।’




up-arrow