Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০১৬

প্রকাশ : রবিবার, ১৯ জুন, ২০১৬ ০০:০০ টা আপডেট : ১৮ জুন, ২০১৬ ২২:৩৮
ইন্টারভিউ - সাইমন
কোন্দলের কারণে জুটি হচ্ছে না
শামছুল হক রাসেল
কোন্দলের কারণে জুটি হচ্ছে না

অনেক দিন ধরেই অভিনয় করছেন সাইমন। এখন পর্যন্ত তার হিট ছবি একটিই— ‘পোড়ামন’। এরপর তেমন কোনো ছবির আওয়াজ না তুললেও সায়মনের ভালো অভিনয়ের প্রশংসা করেন সবাই। আজ তার ইন্টারভিউ—

 

কেমন আছেন, ব্যস্ততা কী নিয়ে...

খুব ভালো আছি। শারীরিক ও মানসিকভাবে প্রফুল্ল আছি। আর ব্যস্ততা, তা তো একটু থাকবেই। সম্প্রতি মায়াবিনী ডাবিং শেষ করলাম। এ সপ্তাহে কাজ শুরু করব মোস্তাফিজুর রহমান মানিকের ‘এত প্রেম এত মায়া’র। এ ছাড়া ‘চোখের দেখা’ ছবিটি সেন্সর বোর্ড পাড়ি দিল সম্প্রতি। আশা করি, প্রেম ও অ্যাকশনের সমন্বয়ে এ ছবিটি সবাই উপভোগ করবে।

পাঁচ বছরের এ ক্যারিয়ারে প্রত্যাশা ও প্রাপ্তি কী?

হি..হি..হি... দেখুন, প্রত্যাশা ও প্রাপ্তির মাঝে অনেক ফারাক, যা চেয়েছিলাম সেটা হয়তো এখনো পাইনি, তবে সে লক্ষ্যে কাজ করছি। প্রত্যাশা ছিল আকাশ ছোঁয়ার, আপাতত বটগাছটা ছুঁয়েছি।

‘পোড়ামন’ ছাড়া আপনার তুমুল হিট ছবি আর নেই। অথচ হওয়ার কথা ছিল।

না, অনেক ছবিই ভালো হয়েছে। তবে ‘পোড়ামন’ খুব বেশি জনপ্রিয় হয়েছিল। ওই যে বললাম আকাশ ছোঁয়ার ইচ্ছা ছিল, আপাতত বটগাছ ছুঁয়েছি।

টালিউড ও বলিউডের যৌথ প্রযোজনায় পাচ্ছি কবে?

দেখুন এটা সত্য যে, ইদানীং এ রসায়নের ছবি একটু বেশিই পরিলক্ষিত হচ্ছে এবং কমবেশি অনেকেই অভিনয় করছেন। সময় সুযোগ হলে আমাকেও দেখতে পাবেন। একদিক দিয়ে ভালো খবর হলো সবাই যখন যৌথ প্রযোজনায় ট্যাগ হয়ে যাবে সিঙ্গেল প্রযোজনায় হয়তো খালি মাঠে গোল দিতে পারব। হি...হি...হি... আসলে ভালো প্রস্তাব পেলে আমিও এ গড্ডলিকায় গা ভাসাব।

বর্তমানে জুটি প্রথা হচ্ছে না কেন?

দেখুন, বেশি অতীতে যাব না, শুধু বলতে চাই, সালমান-মৌসুমী, শাবনূর-রিয়াজ এবং হালের শাকিব-অপু বেশ সফল জুটি। কিন্তু এ ধারাবাহিকতা এখন আর বহমান নয়। কারণ একটাই সেলিব্রেটিরা নিজেদের কোন্দলই মেটাতে পারেন না, জুটি আসবে কোত্থেকে। সবার আগে মন-মানসিকতা পাল্টাতে হবে। তাহলেই আসবে জুটি প্রথা।

স্বপ্নের কোনো চরিত্র রয়েছে কি?

প্রত্যেকেরই কমবেশি স্বপ্নের চরিত্র থাকে। আমিও এর ব্যতিক্রম নই। আপাতত নিজের শক্ত অবস্থান তৈরি করতে চাই। টিকে থাকতে চাই ফিল্মপাড়ায়। তারপর না হয় বাস্তবায়ন করব স্বপ্নের সেই চরিত্র।




up-arrow