Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : সোমবার, ২০ জুন, ২০১৬ ০০:০০ টা আপলোড : ২০ জুন, ২০১৬ ০০:২৬
ঈদে থাকছেন অপু
শোবিজ প্রতিবেদক
ঈদে থাকছেন অপু

প্রায় তিন মাস ধরে অপু বিশ্বাসের খোঁজ নেই। নির্মাতা আর মিডিয়ার লোকজন তাকে হন্যে হয়ে খুঁজছে।

দেখা মিলছে না তার। কেউ বলছে দেশেই আছেন আবার কারও কথায় বিদেশ চলে গেছেন তিনি। তার এই অন্তরালের কারণও কেউ সঠিকভাবে বলতে পারছে না। অপুর বাড়ির লোকজনও কারও সঙ্গে এ নিয়ে কথা বলতে চাইছে না। আর এ নিয়ে তৈরি হয়েছে রহস্য। অপু ভক্তদেরও হাপিত্যেশ বাড়ছে। সবাই জানতে চাইছে অপু কোথায়, কখন পাওয়া যাবে তাকে। বাস্তবে অপুর দেখা না মিললেও ঈদে যে বড়পর্দায় তার দেখা পাওয়া যাবে এটি নিশ্চিত।

গতকাল অপু বিশ্বাস অভিনীত ‘সম্রাট’ ছবিটি এফডিসি থেকে এনওসি পেয়েছে। শিগগিরই এটি সেন্সর বোর্ডে জমা পড়বে। আর ছাড় পেয়ে ঈদে উঠবে বড়পর্দায়। মানে ঈদের মতো আনন্দঘন দিনে অপু নিরাশ করছেন না তার দর্শক-ভক্তদের। ছবিটির নির্মাতা প্রতিষ্ঠান সূত্রে জানা গেছে, মুহাম্মদ মুস্তাফা কামাল রাজ পরিচালিত এ ছবিতে অসাধারণ অভিনয় করেছেন এই অভিনেত্রী। এতে তার সঙ্গে রয়েছেন দুই নায়ক। একজন শাকিব খান অন্যজন কলকাতার ইন্দ্রনীল। আন্ডারওয়ার্ল্ডের নানা ঘটনা নিয়ে ছবির গল্প গড়িয়েছে। এতে একটি আইটেম গানেও দেখা যাবে অপুকে। দুই নায়কের বিপরীতেই সমানতালে অসাধারণ দক্ষতায় অভিনয় করেছেন এই শীর্ষ অভিনেত্রী। তা ছাড়া গ্ল্যামারের দিক দিয়েও আগের সব ছবির নিজের লুককে ছাড়িয়ে গেছেন তিনি।

এ পর্যন্ত টিজারে সম্রাট ছবির ট্রেইলর ও গানে একেবারেই নতুন লুকে দেখা গেছে অপু বিশ্বাসকে। স্লিম এক অনিন্দ্য সুন্দরী অপু নেচে-গেয়ে বেড়িয়েছেন ছবিটিতে। ছবিটি দেখে অপুকে খুঁজে না পাওয়ার দুঃখ অনেকটাই ভুলতে পারবে তার ভক্তরা। এমনটাই মনে করছেন চলচ্চিত্র জগৎ ও অপুর কাছের মানুষেরা। ২০০৮ সাল থেকে ঈদে প্রায় নিয়মিত বড়পর্দায় হাজির হন অপু। তবে এবার তার আসাটা হবে অন্যরকম। কারণ অনেকটা সময় অন্তরালে আছেন তিনি। এতে অপুর ভক্তদের হাপিত্যেশ বাড়ছে। তাই ঈদে বড়পর্দায় অপুকে পাওয়া মানে কিছুটা হলেও শান্তির বর্ষণ হবে সবার জন্য। এটিই এখন অপু ভক্তদের জন্য স্বস্তির কথা।

এই পাতার আরো খবর
up-arrow