মঙ্গলবার, ২১ জুন, ২০১৬ ০০:০০ টা

একসঙ্গে বিশ্বজিৎ-টুটুল-বাপ্পা

শোবিজ প্রতিবেদক

একসঙ্গে বিশ্বজিৎ-টুটুল-বাপ্পা

কুমার বিশ্বজিৎ, এস আই টুটুল, বাপ্পা মজুমদার

কুমার বিশ্বজিৎ, এস আই টুটুল এবং বাপ্পা মজুমদার। সংগীতাঙ্গনের শীর্ষ এই তিন তারকা দীর্ঘ ক্যারিয়ারে এবারই প্রথম এক হলেন। গাইলেন ঈদের বিশেষ অ্যালবাম ‘ভালোবাসার অনুমোদন’-এ। শহীদুল্লাহ ফরায়েজীর কথা এবং সুমন কল্যাণের সুর-সংগীতে এই তিন তারকার সঙ্গে অতিথিশিল্পী হিসেবে গেয়েছেন এই প্রজন্মের জনপ্রিয় দুই কণ্ঠশিল্পী ঐশী এবং নদী। অ্যালবামটি আসছে রোজার ঈদে মুক্তি পাচ্ছে সিডি প্লাস-এর ব্যানারে।

অ্যালবামটি প্রসঙ্গে কুমার বিশ্বজিৎ বলেন, ‘টুটুল-বাপ্পা দুজনেই আমার অসম্ভব পছন্দের শিল্পী। তাদের সঙ্গে এক অ্যালবামে গেয়েছি। আমার ভালো লেগেছে। আশা করছি শ্রোতারা আমাদের গানগুলো পছন্দ করবে।’ এদিকে অ্যালবামের সুরকার সুমন কল্যাণ বলেন, ‘তিনজন অসাধারণ শিল্পীকে নিয়ে কাজ করার অভিজ্ঞতা হলো এই অ্যালবামের মাধ্যমে। চেষ্টা করেছি সর্বোচ্চ দেওয়ার। হয়তো ভালো লাগবে সবার।’

এদিকে শহীদুল্লাহ ফরায়েজী বলেন, ‘গান বাজারের সেই জৌলুস তো এখন আর নেই। আমিও তাই বহুদিন গান থেকে নিজেকে গুটিয়ে রেখেছি। তবে এখন মনে হচ্ছে গানে আবার সুবাতাস বইছে। আমিও লিখেছি গান প্রাণ খুলে। শিল্পীরাও গেয়েছেন অনবদ্য।’ অ্যালবামে স্থান পাওয়া গানের শিরোনামগুলো এমন- গ্রহণ, জীবনের কাছে, যদি ভালো না বাসতাম, অভিনন্দন, প্রেমে তোমার প্রভৃতি।

সর্বশেষ খবর